চট্টগ্রাম মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

সর্বশেষ:

২৫ নভেম্বর, ২০২১ | ৮:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ভাঙা রাস্তার গর্তে পড়তেই পিষে দিল লরি

ছোট-বড় গর্তে ভরপুর চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার ডিটি রোড সড়ক। এসব গর্তের কারণে এই সড়ক দিয়ে যাতয়াত করা যাত্রীদের প্রতিদিনই পোহাতে হয় দুর্ভোগ। তবে এবার গর্তের কারণে বড় দুর্ভোগ নেমে এসেছে এক কলেজছাত্রীর জীবনে।

জানা গেছে, প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে স্বামীর সঙ্গে কোচিং থেকে শ্বশুরবাড়ি ফিরছিলেন নাহিদা আফরোজ অনিতা (২৩)। তিনি ডিটি রোড এলাকা পৌঁছলে হঠাৎ একটি বড় গর্তে পড়ে যায় তাদের মোটরসাইকেল। এ সময় অনিতা মোটরসাইকেল থেকে নিচে পড়ে গেলে সঙ্গে সঙ্গেই একটি লরি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনিতা।

বৃহস্পতিবার (২৫ সেপ্টম্বর) সকাল ১০টায় এমনই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ রানা।

নিহত আনিতা নগরীর কমার্স কলেজে মাস্টার্সের শিক্ষার্থী। তার স্বামীর নাম আরমান সাকিন। তার বাসা উত্তর কাট্টলীর আকবরশাহ এলাকায়।

নিহতের ফুফাতো ভাই ইমরুল হায়দার সুমন বলেন, কলেজ থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে শ্বশুর বাড়িতে আসার সময় অনিতা রাস্তায় পড়ে গিয়েছিল। ওই সময় একটি লরি তার মাথায় চাপা দিয়ে চলে যায়। এভাবে তাকে চলে যেতে হবে ভাবতে পারছি না।

ডবলমুরিং থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাসুদ রানা বলেন, ডিটি রোডের বড় একটি গর্তে বাইক থেকে পড়ে যায় কলেজছাত্রী নাহিদা। এ সময় পেছন দিক থেকে আসা একটি লরি গাড়ি তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অনিতার মৃত্যু হয়। স্বামীও জানতে পারেনি কীভাবে দুর্ঘটনাটি ঘটল। আমরা চালককে ধরার চেষ্টা করছি।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 2522 People

সম্পর্কিত পোস্ট