চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

মাদ্রাসার নাম পরিবর্তন নিয়ে কথা কাটাকাটি, স্ট্রোকে ভূমিদাতার মৃত্যু!

পটিয়া সংবাদদাতা

২২ অক্টোবর, ২০২১ | ৫:০০ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় মাদ্রাসার নাম পরিবর্তন নিয়ে কথা কাটাকাটির জেরে রুহুল আমিন চৌধুরী (৫৬) নামের একব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় আশিয়া মল্লপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন ওই পাড়ার মৃত শফিউর রহমান চৌধুরীর ছেলে।

জানা গেছে, ১৯৮০ সালে পটিয়ায় আশিয়া আহমদিয়া রহমানিয়া ফোরকানিয়া মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়। মাদ্রাসাটির ভূমিদাতা ছিলেন স্থানীয় জামাল উদ্দীনের পরিবার ও রুহুল আমিনের পরিবার। কিন্তু সম্প্রতি জামাল উদ্দীন মাদ্রাসাটির নাম পরিবর্তন করে তার পিতা-মাতার নামে নামকরণ করেন। এতে রুহুল আমিনের পরিবার বাধা দেয়। এ ব্যাপারে আজ সকালে একটি বৈঠক হয়।

নিহতের ভাই নুরুল আমিন চৌধুরী বলেন, ‌‌‌‌‌সকালে বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের সাথে তাদের ধাক্কাধাক্কি হয়। এ সময় আমার ভাই রুহুল আমিন মাথা ঘুরে পড়ে যায়। সকাল সাড়ে ১১টায় তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সানজিদা তানম বলেন, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে- তিনি স্ট্রোক করে মারা গেছেন।

এই বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে। এই বিষয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট