চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বাঁশখালীতে পানি নিয়ে সংঘর্ষে দু’জন নিহতের ঘটনায় গ্রেপ্তার ৪

বাঁশখালী সংবাদদাতা

২১ অক্টোবর, ২০২১ | ৩:০৪ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার এলাকায় টিউবওয়েল পানি পুকুরে পড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- মো. বাহাদুর (৩২), মঞ্জুরুল আলম (৪০), মো. সিদ্দিক (৫০), জাকের আহমদ (৪৬)।

বুধবার (২০ অক্টোবর) রাতে মনছুরিয়া বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে সন্ধ্যায় সংঘর্ষে নিহত সুলতান মাহমুদ টিপুর মা মমতাজ বেগম বাদী হয়ে বাঁশখালী থানায় কাশেম আলীর ছেলে মো. বাহাদুরকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম জানান, এই ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, মনছুরিয়া বাজার এলাকায় টিউবওয়েলের পানি পুকুরে পড়া নিয়ে চাচাতো ও জেঠাতো ভাইদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, বাঁশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মনছুরিয়া এলাকার আবুল কাসেম ও কাসেম আলীর মধ্যে দীর্ঘদিন থেকে বাড়ি ভিটার জায়গা ও জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই নিয়ে অনেকবার সালিশী বৈঠকও হয়। গতকাল দুপুর দেড়টার দিকে টিউবওয়েল পানি পুকুরে পড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে আবদুল খালেক কালু (৩৫) ও মো. সোলতান মাহমুদ টিপু (২৫) নামের দুই যুবক নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন কামাল হোসেন (৫০), মঞ্জুরুল আলম (৪০) ও মো. বাহাদুর (৩২)।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট