চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

২০ অক্টোবর, ২০২১ | ৬:৫৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বৃহস্পতি ও শুক্রবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

বৃহস্পতিবার ও শুক্রবার (২১ ও ২২অক্টোবর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের কালুরঘাট, পাহাড়তলী, হাটহাজারী, স্টেডিয়াম ও হালিশহর এলাকার বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম কালুরঘাট, পাহাড়তলী, হাটহাজারী, স্টেডিয়াম ও হালিশহর এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২১ ও ২২ অক্টোবর ২০২১

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ কালুরঘাট এর আওতাধীন কালুরঘাট-১২ (আংশিক) ও কালুরঘাট-১৫ (আংশিক) ফিডারের ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরি, মৌলভী পুকুর পাড়, জিকে স্টীল, নুরুল হক কন্ট্রাক্টর বাড়ি, চান্দের বাড়ি, সানোয়ারা আ/এ, পাঠানিয়াগোদা, খ্রিস্টানপাড়া, শহীদপাড়া, বহদ্দারহাট মদিনা হোটেল সংলগ্ন এলাকা, রুপালী আ/এ, বহদ্দারহাট বাস টার্মিনাল, এজাজ হাউজিং ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলী এর আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০১ (আংশিক), এইচ-০৩ (আংশিক), এইচ-১২ (আংশিক) ও এইচ-১৮ (আংশিক) এর আওতায় বিটাক বাজার, বিসিক, সাগরিকা, স্টেডিয়াম, দক্ষিণ কাট্টলী, কালীবাড়ি, এমপি সাহেবের বাড়ি, ধোপা পাড়া, বিডি ফুড, কুলাল পাড়া রোড, মুরগী ফার্ম ও আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারী এর আওতাধীন ফতেহাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফতেহাবাদ-০১ নং ফিডারের আওতায় পশ্চিম ছড়ারকুল এলাকা।

সকাল ৬টা থেকে সকাল ১১:৩০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি ফিডার এইচ-২০ (আংশিক) এর আওতায় গাজীশাহ লেইন, চট্টেশরী রোড (আংশিক) ও আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ হালিশহর এর আওতাধীন হারিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইপিজেড ও ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট-০২ এবং হালিশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি র‌্যাব-০৭।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 2900 People

সম্পর্কিত পোস্ট