চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

চট্টগ্রামে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর, ২০২১ | ১:১১ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীতে বাসের ধাক্কায় ২ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- মদনহাট এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. নাছির উদ্দীন (৫৫) ও ফতেয়াবাদ এলাকার বাসিন্দা মো. রুবেল হোসেন (২৫)। আহত দীলিপ কুমার চৌধুরী (৪৫) স্থানীয় ভবানীপুর এলাকার মৃত সুনীল কুমার চৌধুরীর ছেলে।

চট্টগ্রামের হাটহাজারীতে বাসের ধাক্কায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- মদনহাট এলাকার মৃত কোরবান আলীর ছেলে মো. নাছির উদ্দীন (৫৫) ও ফতেয়াবাদ এলাকার মো. রুবেল হোসেন (২৫)। আহত দীলিপ কুমার চৌধুরী (৪৫) স্থানীয় ভবানীপুর এলাকার মৃত সুনীল কুমার চৌধুরীর ছেলে।

আজ বুধবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, সকালে রাস্তার পাশে মিনি পিকআপে ডেকোরেশনের মালামাল তুলছিলেন মালিক ও শ্রমিকরা। এ সময় নাজিরহাট থেকে চট্টগ্রামগামী একটি দ্রুতগামী বাস ডেকোরেশন মালিক ও শ্রমিকসহ তিনজনকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে তাদের চমেক হাসপাতালে রেফার করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দীন তালুকদার পূর্বকোণকে বলেন, ‘আহত তিনজনকে সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা নাছির ও রুবেলকে মৃত ঘোষণা করেন। আহত দীলিপ কুমারকে ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট