চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৯ অক্টোবর, ২০২১ | ১২:২০ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চট্টগ্রামে আল্লামা সাবির শাহ্ : আগামীকাল জশনে জুলুস

পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মা.জি.আ) আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আগামীকাল বুধবার চট্টগ্রামে ঐতিহাসিক পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) এর জশ্নে জুলুস ও মাহফিল নেতৃত্ব দিবেন। এ উপলক্ষে গতকাল সোমবার ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বন্দর নগরী চট্টগ্রামে আসেন তিনি। তাঁর সফর সঙ্গী ছিলেন পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান সূফি মুহাম্মদ মিজানুর রহমান ও আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন।
তিনি মোটর শোভাযাত্রা সহকারে চট্টগ্রাম পৌঁছলে জিইসি কনভেনশন সেন্টার ও আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় ফুলেল শুভেচ্ছাসহ লাল গালিচা সংবর্ধনা জ্ঞাপন করা হয়। লাল গালিচা সংবর্ধনা প্রদান করেন আনজুমান ট্রাস্টেও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারি এস.এম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ (কমিশনার), প্রফেসর কাজী শামসুর রহমান, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম, অধ্যক্ষ মুফতি মুহাম্মদ অছিয়র রহমান, উপাধ্যক্ষ ড. আ.ত.ম লিয়াকত আলী, মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার, মুহাম্মদ আনোয়ারুল হক, মুহাম্মদ তৈয়বুর রহমান, কেন্দ্রীয় গাউসিয়া কমিটির যুগ্ম মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার, মুহাম্মদ মাহবুবুল আলম, মাওলানা মুহাম্মদ আবদুল্লাহ, মুহাম্মদ মনোয়ার হোসেন মুন্না, উত্তর-দক্ষিণ জেলার সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী ও মাস্টার মুহাম্মদ হাবিবুল্লাহ প্রমুখ। পরে তাঁর ইমামতিতে নামাজে জোহর, আছর, মাগরিব ও এশাসহ পবিত্র গেয়ারভী শরীফ আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, আজ মঙ্গলবার তাঁর ইমামতিতে নামাজে জোহর, আছর, মাগরিব ও এশা উক্ত খানকাহ শরীফে অনুষ্ঠিত হবে।
ঈদ-এ-মিলাদুন্নবী (দ.)’র জশনে জুলুছ কাল : আগামীকাল বুধবার স্বাস্থ্যবিধি অনুসরণ করে হযরতুল আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্র (মা.জি.আ)’র নেতৃত্বে পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (দ.)’র জশ্নে জুলুছ সকাল ৮টায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা সংলগ্ন আলমগীর খানকা-এ কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া হতে আরম্ভ হবে। জশনে জুলুসটি বিবিরহাট, মুরাদপুর, মির্জারপুল, কাতালগঞ্জ, অলিখাঁ মসজিদ, কেয়ারী মোড়, চট্টগ্রাম কলেজ, গণি বেকারী (ডানে মোড়), খাস্তগীর স্কুল (ডানে মোড়), আসকারদিঘী, কাজীর দেউড়ি (ডানে মোড়), আলমাস (বামে মোড়), ওয়াসা (ডানে মোড়), জিইসি, ২ নম্বর গেট, পুনরায় মুরাদপুর (বামে মোড়), বিবিরহাট প্রদক্ষিণ পূর্বক জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা সংলগ্ন জুলুস ময়দানে জমায়েত, দুপুর ১২টায় মাহফিল এবং মাহফিল শেষে নামাজে জোহর ও দোয়া অনুষ্ঠিত হবে।
জশ্নে জুলুস ও মাহফিলসহ নামাজে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন সর্বস্তরের পীরভাই ও সুন্নী জনতাকে আহবান জানিয়েছেন।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 447 People

সম্পর্কিত পোস্ট