চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০২১ | ১০:৩২ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

চাকরির আশ্বাসে ডেকে এনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার দুই

অভাবের সংসারে একটু সচ্ছলতা আনার জন্য হন্য হয়ে চাকরি খুঁজছিল আনোয়ারার জুঁইদন্ডী ইউনিয়নের এক তরুণী (১৮)। গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে ওই তরুণীকে কর্ণফুলী থানাধীন কেইপিজেডের গেটে আসতে বলেন তার পূর্ব পরিচিত মো. এনাম (২৫)।

চাকরির আশায় কথামত কেইপিজেডের গেটে এনামের কাছে আসেন ওই তরুণী। কেইপিজেডের বিভিন্ন কারখানার ফটকে ঘুরিয়ে কৌশলে ওই তরুণীকে উত্তর বন্দর ২ নম্বর ওয়ার্ডে শহীদুল ইসলামের (৩২) ভাড়া বাসায় নিয়ে যান এনাম। সেখানে দু’জনে মিলে তাকে ধর্ষণ করেন। পরে সেখান থেকে বের হয়ে ওই তরুণী তার পিতাকে জানালে তিনি রবিবার কর্ণফুলী থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে রবিবার রাতেই তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

গ্রেপ্তার মো. এনাম আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়া পাড়ার মৃত আবদুল মালেকের ছেলে ও শহীদুল ইসলাম লোহাগাড়া উপজেলার সুখছড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তবে, শহীদুল কর্ণফুলী থানার উত্তর বন্দর ২ নম্বর ওয়ার্ড রোকেয়া বেগমের ভাড়াবাসায় বসবাস করে আসছিলেন। কৌশলে তরুণীকে ওই বাসায় নিয়ে গিয়ে দু’জনে পালাক্রমে ধর্ষণ করেন।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ পূর্বকোণকে বলেন, পূর্ব পরিচিত ওই তরুণীকে কেইপিজেডের একটি গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে শনিবার সকালে কেইপিজেডের গেটে আসতে বলেন এনাম। চাকরির আশায় মামাতো বোনকে সাথে নিয়ে কেইপিজেডে এনামের কাছে আসেন ওই ভুক্তভোগী তরুণী।

দুলাল মাহমুদ আরও বলেন, ‘কেইপিজেডের বিভিন্ন কারখানার ফটকে ঘুরিয়ে এনাম তাদের বলেন, যিনি চাকরি দিবেন তিনি বাহিরে। বিকেলে কারখানায় আসবেন। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে। এরপর তাঁদেরকে শহীদুলের ভাড়া বাসায় নিয়ে যান এনাম। বিকেলে সেখানে থেকে ওই তরুণীর মামাতো বোনকে বাড়ি পাঠিয়ে দিয়ে তরুণীকে নিয়ে কেইপিজেডে যান এনাম। সেখানে তাকে ঘুরিয়ে ফিরিয়ে কৌশলে আবার শহীদুলের বাসায় যান এবং দুইজনে তাঁকে ধর্ষণ করেন।’

‘ভুক্তভোগীর পিতার অভিযোগ পেয়ে রবিবার রাতেই দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুইজনকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।’ এমন তথ্যও জানান ওসি দুলাল মাহমুদ।

পূর্বকোণ/নয়ন/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 661 People

সম্পর্কিত পোস্ট