চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লামায় মন্দিরে হামলার ঘটনায় দুই মামলা, গ্রেপ্তার ৪

লামা সংবাদদাতা

১৮ অক্টোবর, ২০২১ | ৭:৪৯ অপরাহ্ণ

বান্দরবানের লামায় কেন্দ্রীয় হরি মন্দিরে হামলা-ভাংচুর ও পুলিশের ওপর হামলা ঘটনায় পৃথক দুইটি মামলা করা হয়েছে। এদিকে এক মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) দুপুর পর্যন্ত লামা পৌরসভা, রুপসীপাড়া ও লামা সদর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করেন লামা থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. কাউসার (৩৫), মো. খালেক (৪০), আল আমিন (১৯) ও মো. নিজাম (২৭)।

এদিকে লামা থানা পুলিশের এসআই আশরাফ হোসেন বাদী হয়ে লামা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গত পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. শাহীনকে ১ নম্বর আসামি করে মোট ৪৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০ উল্লেখ করে লামা থানায় মামলা দায়ের করে।

পুলিশের এই মামলায় সোমবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়। পরে তাদের লামা সিনিময়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। আদালত রাষ্ট্রপক্ষের শুনানী শেষে আটক ৪ আসামির জামিন নামঞ্জুর করে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে লামা কেন্দ্রীয় হরি মন্দিরের সভাপতি প্রশান্ত ভট্টাচার্য বাদী হয়ে সোমবার (১৮ অক্টোবর) লামা মাতামুহুরী কলেজের ইংরেজি প্রভাষক মো. মোনায়েমকে ১ নম্বর আসামি করে মোট ৯৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৩৫০ জনের নাম দিয়ে আরেকটি মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর। পূর্বকোণকে তিনি বলেন, এজাহার নামীয় আসামিদের আটকে অভিযান চলমান রয়েছে।

পূর্বকোণ/রফিক/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট