চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৮ অক্টোবর, ২০২১ | ২:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিলাসবহুল গাড়ি নিলামে ৩৯৫ টি দরপত্র জমা

মার্সিডিজ বেঞ্জ, টয়োটা ল্যান্ড ক্রুজার ও ভক্সওয়াগনের মত বিলাস বহুল গাড়িসহ মোট ১৫১ লট পণ্যের গতকালের নিলামে দরপত্র জমা পড়েছে ৩৯৫টি। কাস্টমস হাউসের চলতি বছরের ১৮ নম্বর এই নিলামে চট্টগ্রামে দরপত্র জমা পড়েছে ৩৭০টি, ঢাকায় ১৩টি। এছাড়া জমা পড়া ১২টি দরপত্রে ত্রুটি থাকায় সেগুলো বাতিল করা হয়েছে। নিলামে দামি গাড়ি এছাড়া ছিল মাক্রোবাস, পিকআপ, স্কুটার, কার, প্রাইম মুভার, ফোর স্টোক সিএনজি ট্যাক্সি ও ক্রেনযুক্ত গাড়ি। নিলামের ক্যাটালগ থেকে জানা যায়, গাড়িগুলোর মধ্যে রয়েছে ২০১৫ সালের মার্সিডিজ বেঞ্জ সিএলএ-১৮০ মডেলের কালো একটি গাড়ি, জাপানি টয়োটা ল্যান্ড ক্রুজার ২০১৮ মডেলের সাদা রংয়ের ৬ সিটের একটি গাড়ি, জার্মানির ভক্সওয়াগন ব্রান্ডের ভিডব্লিউ-সিসি ২০১২ মডেলের সাদা রংয়ের ১টি গাড়ি। এছাড়া নিলামে আরো গাড়ির মধ্যে রাখা হয়েছে, জাপানে তৈরি টয়োটা প্রভোক্স ২০১১ সালের মডেলের সিলভার রংয়ের ১টি, টয়োটা করোলা এক্সিও ২০১২ মডেলের সিলভার রংয়ের ১টি গাড়ি। জাপানি টয়োটার ২০১২ মডেলের ১টি এবং নিশান এটলাস ২০১৯ মডেলে ১টি পিকআপ। ভারতের পেগিও এপিই সিটি মডেলের ৪০টি সিএনজি গাড়ি। চায়নার হলুদ রংয়ের ২টি এবং জাপানে তৈরি একই রংয়ের ২টি ক্রেন।
হলুদ রংয়ের ২টি এবং সাদা রংয়ের ২টি প্রাইম মুভার, ১টি ব্যবহৃত ট্রাক ক্রেন, চায়নায় তৈরি ১১০ সিসির সাদা রংয়ের ১টি ও ১২৫ সিসির হলুদ রংয়ের ১টি স্কুটার এবং টয়োটার ২০০৫ মডেলের একটি সাদা মাইক্রোবাস।
গতকাল (রবিবার) দুপুর আড়াইটায় চট্টগ্রাম ও ঢাকায় একযোগে নিলামের বক্স খোলা হয়। এই নিলামে গাড়ি ছাড়াও ১৫১ লটের মধ্যে অন্যান্য লটে আছে বিপুল পরিমাণে ফেব্রিক, ট্রেক্সটাইল কেমিক্যাল, ড্রাগন ফল, জুস, কসমেটিকস, চশমার ফ্রেম, গাড়ির পার্টস, সাইকেলের পার্টস, বিভিন্ন ধরনের জুতা ইত্যাদি।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 376 People

সম্পর্কিত পোস্ট