চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০২১ | ৬:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে চট্টগ্রামে আটক ১

আপত্তিকর ছবি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে চট্টগ্রামের চকবাজার থেকে একজনকে আটক করেছে র‌্যাব। তার নাম মো. মাঈন উদ্দীন হিরন চৌধুরী (৪০)। তিনি রাউজান থানার মধ্যম কদলপুর গ্রামের মো. আবু তাহের চৌধুরীর ছেলে।

শনিবার (১৬ অক্টোবর) বিকাল পৌনে ৫টায় চকবাজার থানাধীন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

তিনি জানান, গত বছর মাঈন উদ্দীন হিরন চৌধুরীর সাথে তানিয়া (ছদ্মনাম) নামের এক নারীর পরিচয় হয়। পরিচয় থেকে প্রণয় হয়। সম্পর্কের এক পর্যায়ে হিরণ চৌধুরী তানিয়াকে ধর্ষণের চেষ্টা করে এবং জোরপূর্বক মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রাখে। পরে নানা সময় সেই ছবি দিয়ে তানিয়াকে বিভিন্নভাবে ব্ল্যাকমেইল করতে চেষ্টা করে হিরণ। পরে হিরণ সেসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। তানিয়া নামে ওই নারীর অভিযোগের ভিত্তিতে গতকাল বিকাল পৌনে ৫টায় দামপাড়া এলাকা থেকে মাঈন উদ্দীন ওরফে হিরন চৌধুরী তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাঈন উদ্দীন ওরফে হিরন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তার দেহ তল্লাশি করে একটি মোবাইল জব্দ করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আসামির পোস্ট করা ভিকটিমের আপত্তিকর ছবির স্কিনশর্ট এবং তাদের কথপোকথনের একটি সিডি উদ্ধার করা হয়। আটক আসামিকে চকবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 810 People

সম্পর্কিত পোস্ট