চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৭ অক্টোবর, ২০২১ | ৪:২৯ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

চবির হল খুলছে কাল, মানতে যেসব হবে নির্দেশনা

আগামীকাল সোমবার খুলে দেয়া হচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) হল। রবিবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান সাক্ষরিত আদেশে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ ও হোস্টেল খুলবে সোমবার (১৮ অক্টোবর)। আবাসিক শিক্ষার্থী এবং হল/হোস্টেলে থাকার অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীরা নিজ নিজ হল/হোস্টেলে প্রবেশকালে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র ও কোভিড-১৯ টিকা গ্রহণ সংক্রান্ত সনদ অবশ্যই দেখাতে হবে।
উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের ৩৭.০০.০০০০.০৭৯.৯৯.০০১.১৯.১৭৫ (৬ জুন ২০২১) স্মারকমূলে জারিকৃত বিশেষ নির্দেশনা অনুসারে আবাসিক হল খােলার পর শুধু আবাসিক ও অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলে উঠতে পারবে। আবাসিক শিক্ষার্থীর সাথে অনাবাসিক শিক্ষার্থী, তাদের আত্নীয় কিংবা অতিথি হলে অবস্থান করতে পারবেন না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবাসিক শিক্ষার্থীরা হল/হোস্টেলে অবস্থানকালে সর্দি, জ্বর, কাশি কিংবা অন্যকোন রোগে আক্রান্ত হলে জরুরি ভিত্তিতে হল/হোস্টেলে কর্তৃপক্ষকে অবহিত করতে হবে এবং দ্রুততম সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে কর্মরত ডাক্তারের পরামর্শ নিতে হবে।

সুষ্ঠুভাবে একাডেমিক কার্যক্রম পরিচালনার স্বার্থে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশা করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 285 People

সম্পর্কিত পোস্ট