চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৫ অক্টোবর, ২০২১ | ৮:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শনিবার (১৬ অক্টোবর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের পাথরঘাটা, রামপুর, ষোলশহর, ফৌজদারহাট ও খাগড়াছড়ির বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য পাথরঘাটা, রামপুর, ষোলশহর, ফৌজদারহাট ও খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:

১৬ অক্টোবর ২০২১
সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ পাথরঘাটার আওতাধীন ৩৩/১১ কেভি পাথরঘাটা উপকেন্দ্রের ১১ কেভি ফিডার এইচ-০৩ (আংশিক) এবং এইচ-১৫ (আংশিক) ফিডার এর আওতায় বলুয়াদিঘীর পাড়, কোরবানীগঞ্জ, মাস্টার পোল, কাজেম আলী রোড, ঘাটফরহাদবেগ, আরোহন ক্লাব, দেওয়ান বাজার, রুমঘাটা, দেওয়ানজী পুকুড় পাড়, দিদার মার্কেট, ঈশ্বর নন্দী লেন, জেসমিন ক্রিসেন্ট হাসপাতাল, প্যারেড কর্নার, দানার বাপের বাড়ী, পারসিভিল হিল, রশিক হাজারী লেন, দেবপাহাড়, চট্টগ্রাম কলেজ, গনি বেকারি, মহসিন কলেজ, চন্দনপুরা পশ্চিম গলি, রহমতগঞ্জ, মাদ্রাসা সড়ক, সিরাজউদ্দৌলা রোড, চকবাজার ও আশেপাশের সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়াও পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের বাকলিয়া পাথরঘাটা ৩৩ কেভি সার্কিট ও ২ পাথরঘাটা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডার এবং বাকলিয়া উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এফ-০৩, এফ-০৪, এফ-০৭ এর আওতায় নিউমার্কেট, আলকরণ, কোতোয়ালী, জেল রোড, চট্টগ্রাম জেলা কেন্দ্রীয় কারাগার, সতীশ বাবু লেন, মিরিন্ডা লেন, আছাদগঞ্জ, খাতুনগঞ্জ, চাক্তাই, ভেড়া মার্কেট, নতুন ফিসারি ঘাট, ফিরিঙ্গীবাজার, লালদিঘী, চকবাজার আংশিক, টেরীবাজার, হাজারীলেন, জহুর মার্কেট, কোর্টবিল্ডিং রহমতগঞ্জ, আশরাফ আলী রোড, চামড়ার গুদাম, শুটকি পট্টি, ইকবাল রোড, বংশাল রোড, বাংলাদেশ ব্যাংক, সিএমপি, জিপিও,কোতোয়ালী থানা, ডিসি অফিস, এয়াকুব নগর, অভয়মিত্র ঘাট, কবি নজরুল ইসলাম সড়ক, ব্রিজঘাট, বিবিবি পাথরঘাটা উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকাসমূহ, কালোমিয়া বাজার, রমজান আলী বাপের বাড়ী, আব্দুল গফুর রোড, আব্দুল লতিফ হাটখোলা, ডেপুটি রোড, ব্যাংক কলোনি, আয়েশা মসজিদ, চেয়ারম্যানঘাটা ও সংলগ্ন এলাকাসমূহ। বি.দ্র. পর্যায়ক্রমে লোডশেডিং এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ বন্ধ ও চালু থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০২ (আংশিক), এইচ-০৫ (আংশিক) এবং এইচ-০১ (আংশিক) এর আওতায় গোডাউন বাজার, আর্টিলারী রোড (বিজিবি) নিউ আই ব্লক ও আশপাশ এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর এর আওতাধীন অক্সিজেন ৩৩ কেভি উপকেন্দ্রের ও ৩৩/১১ কেভি ষোলশহর উপকেন্দ্রের অধীন ফিডার নং অক্সি-১৪ এবং ষোল-০৭ এর আওতায় সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, গাউছিয়া আ/এ, গ্রীন ভিউ আ/এ, হামজারখা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেট, দেলোয়ার কোম্পানির বাড়ী, ফকির টিলা, মির্দ্দা পাড়া, মুরাদ নগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ী গলি, এশিয়া ফ্যান ফ্যাক্টরী ও সংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। এছাড়াও ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ষোল-০৩, ষোল-০৪ এবং অক্সি-১২ নং ফিডারের আওতায় বায়েজিদ শিল্প এলাকা, কেডিএস গার্মেন্টস ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম কে স্টিল, নাঈম গার্মেন্টস, হাই ফ্যাশন, কেডিএস টেক্সটাইল, কর্ণফুলী, অক্সিজেন উপকেন্দ্র হতে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ান, পদ্মা প্লাস্টিক, চক্রশো কানন ও পার্শ্ববর্তী এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ষোলশহর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-ষোল-০৪, ষোল-০৬, ষোল-০৮ (আংশিক) এর আওতায় খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পু স্ট্যান্ড, মাজার গেট, ভুলিয়া পাড়া, বাথুয়া, জালালাবাদ এলাকা হতে নতুন পাড়া পর্যন্ত শিল্প প্রতিষ্ঠানসমূহ, নতুন পাড়া, কাঁঠাল বাগান রোড, তুফানী রোড, চিকনদন্ডী, পূর্ব কূলগাঁও আ/এ, বালুচড়া আ/এ, কাশেম ভবনসহ তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৭টা হতে বিকাল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ফৌজদারহাট এর আওতাধীন সন্দ্বীপ বিদ্যুৎ সরবরাহের আওতায় বৃক্ষের শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য সন্দ্বীপ বিদ্যুৎ সরবরাহের আওতাধীন এলাকাসমূহের আবাসিক, বাণিজ্যিক ক্ষুদ্রশিল্প ও মধ্যমচাপ এবং উচ্চচাপ গ্রাহক।

সকাল ৭টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ফৌজদারহাট এর আওতাধীন বার আউলিয়া- ফৌজদারহাট সার্কিট-১ ও ২ , ফৌজদারহাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ফৌজদারহাট এফ-০৪, এফ-০৬ ফিডারসমূহ এর আওতায় প্রজেক্ট কর্তৃক পুরাতন লাইন অপসারণ সংক্রান্ত কাজের জন্য বর্ণিত ফিডারসমূহের আওতাধীন এলাকার আবাসিক, বাণিজ্যিক ক্ষুদ্রশিল্প ও মধ্যমচাপ এবং উচ্চচাপ গ্রাহক।

সকাল ৭টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ ফৌজদারহাট এর আওতাধীন ফৌজদারহাট ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ফৌজদারহাট এফ-০৯ এবং এফ-১০ ফিডারসমূহ এর আওতায় প্রজেক্ট কর্তৃক নতুন লাইন নির্মাণ সংক্রান্ত কাজের জন্য বর্ণিত ফিডারসমূহের আওতাধীন এলাকার আবাসিক, বাণিজ্যিক ক্ষুদ্রশিল্প ও মধ্যমচাপ এবং উচ্চচাপ গ্রাহক।

সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিতরণ বিভাগ খাগড়াছড়ি এর আওতাধীন মহালছড়ি ৩৩ কেভি লাইনের অধীন মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের আওতায় মহালছড়ি উপজেলাধীন সমগ্র এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 1185 People

সম্পর্কিত পোস্ট