চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৫ অক্টোবর, ২০২১ | ৩:৫১ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

চট্টলবীরের স্মরণে চবিতে ফুটবল টুর্নামেন্ট

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে শাখা ছাত্রলীগ। শুক্রবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় আলাওল হল মাঠে টুর্নামেন্টটির উদ্বোধন করেন বগিভিত্তিক সংগঠন বিজয় গ্রুপ।

এদিন উদ্বোধনী ম্যাচে ১৭-১৮ সেশনকে ০-১ গোলে হারিয়েছে ১৬-১৭ সেশনের খেলোয়াড়রা। মোট আটটি দলের অংশগ্রহণে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। সমন্বয়ক হিসেবে টুর্নামেন্টটি পরিচালনা করেন ১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্রলীগ কর্মীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস, অর্থ সম্পাদক জাহেদ আওয়াল, চবি সাংবাদিক সমিতির সভাপতি ইমরান হোসাইন, সাবেক ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক মাহফুজ আহমেদ, সাবেক সদস্য জুলকার নাঈন ও সাইফুল করিম জুয়েল।

এ বিষয়ে সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস বলেন, ‘শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মন ও শরীরকে সুস্থ রাখে এবং নেশা থেকে দূরে রাখে। আমরা শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে এবং চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর স্মরণে এই টুর্নামেন্টের আয়োজন করেছি। এসময় দেশে সম্প্রীতি বিনষ্টকারী অপশক্তির বিরুদ্ধে সজাগ থাকতে ছাত্রলীগ কর্মীদের প্রতি আহবান জানান মো. ইলিয়াস।
পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 505 People

সম্পর্কিত পোস্ট