চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৪ অক্টোবর, ২০২১ | ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রোগী-স্বজনদের জন্য এভারকেয়ার হাসপাতালের পরিবহন সেবা চালু

বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, সকল রোগী ও তাদের স্বজনদের (এটেনডেন্ট) সুবিধার্থে একটি বিশেষ পরিবহন সেবা চালু করেছে। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকা এই সেবার আওতায় থাকবে। শনিবার থেকে বৃহস্পতিবার প্রতি দুই ঘণ্টা অন্তর অন্তর সম্পূর্ণ বিনামূল্যে এই সেবা পাওয়া যাবে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের এই পরিবহন সেবার উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

উদ্বোধনকালে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামবাসীর সুবিধার্থে চমৎকার এই উদ্যোগ গ্রহণের জন্য এভারকেয়ার চট্টগ্রাম-কে ধন্যবাদ। আশা করি এই সেবার মাধ্যমে রোগী এবং তাদের সাথে থাকা মানুষদের যাতায়াতকালীন ভোগান্তি অনেকাংশেই লাঘব হবে।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের মহাব্যবস্থাপক ডা. ফজলে আকবর বলেন, রোগীদের কল্যাণে সর্বদাই আমরা সেরাটি দিতে প্রস্তুত থাকি। আমরা প্রায়ই লক্ষ্য করি, রোগী এবং রোগীর আত্মীয়স্বজন বা বন্ধুরা হাসপাতালের আসা-যাওয়ার সময় পরিবহন জনিত সমস্যার মুখোমুখি হন। তাই তাদের সেই সমস্যা দূর করতে আমাদের এই উদ্যোগ। নগরীর জিইসি মোড় থেকে হাসপাতাল পর্যন্ত যেকোন রোগী এবং এটেনডেন্ট এই সুবিধা নিতে পারবেন। আশা করছি এই পরিবহন সেবার মাধ্যমে তারা কিছুটা হলেও উপকৃত হবেন।
অনুষ্ঠানে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/এএ/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 650 People

সম্পর্কিত পোস্ট