চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

১৪ অক্টোবর, ২০২১ | ১০:৩৩ পূর্বাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে জবাই করে হত্যা

চট্টগ্রামের মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে জোরারগঞ্জের নতুনবাজার এলাকার মোস্তফা সওদাগরের বাড়িতে এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে সাদেক হোসেন ওরফে সাদ্দাম ও তার স্ত্রী আইনুন নাহারকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন নতুন বাজারের ব্যবসায়ী মোস্তফা সওদাগর (৭০), তার স্ত্রী জোসনা আক্তার (৫৫) ও তাদের ছেলে আহমদ হোসেন (২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন। তিনি পূর্বকোণকে বলেন, আমরা ঘটনার মোটিভ জানার চেষ্টা করছি। বিস্তারিত পরে জানানো হবে।

স্থানীয় জনপ্রতিনিধি ও নিহতদের স্বজনরা জানিয়েছে, পরিবারের সম্পত্তি ভাগ-ভাটোয়ারা নিয়ে দীর্ঘ ৩ বছর ধরে নুরুল মোস্তফার সঙ্গে তার বড় ছেলের বিরোধ চলছিল। মেঝ ছেলে, স্ত্রী এবং একমাত্র মেয়ের নামে সম্পত্তির দলিল করে দেয় মোস্তফা। এরপর থেকে বিরোধের সূত্রপাত।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মোহাম্মদ লাবিব আব্দুল্লাহ বলেন, ‘আমরা বাড়ির ভেতর ডাকাতির কোনো আলামত পাইনি। ঘরের মূল্যবান জিনিসপত্র গোছানো ছিল। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি- পারিবারিক বিরোধের জেরে নির্মম এই খুনের ঘটনা ঘটেছে।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1114 People

সম্পর্কিত পোস্ট