চট্টগ্রাম শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০২১ | ১২:২৩ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

ইউপি নির্বাচনে চট্টগ্রাম বিভাগে যারা হলেন নৌকার মাঝি (তালিকসহ)

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম বিভাগের দলীয় চেয়ারম্যান প্রার্থী তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের ষষ্ঠ দিনের মুলতবি সভায় এই তালিকা চূড়ান্ত করা হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউনিয়ন পরিষদে চার হাজার ৪৫৮ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তাদের মধ্যে থেকেই যাচাই-বাছাই করে দলীয় প্রার্থী চূড়ান্ত করছে আওয়ামী লীগ।

এর আগে বৃহস্পতিবার সভার প্রথম দিন চূড়ান্ত হয় রাজশাহী ও রংপুর বিভাগের দলীয় প্রার্থী তালিকা। টানা ষষ্ঠ দিনের বৈঠকে সব মিলিয়ে আটটি বিভাগের প্রার্থী চূড়ান্ত হলো।

পরে শুক্রবার দ্বিতীয় দিনের বৈঠকে খুলনা ও বরিশাল এবং শনিবার তৃতীয় দিনের বৈঠকে ঢাকা বিভাগের ৫টি (ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ ও কিশোরগঞ্জ) জেলার দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছিল।

এরপর রবিবার চতুর্থ দিনের বৈঠকে ঢাকার ৮ জেলা ও সিলেট বিভাগে এবং সোমবার পঞ্চম দিনের সভায় ময়মনসিংহ বিভাগে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।

আজ (মঙ্গলবার) ষষ্ঠ দিনের সভার সিদ্ধান্ত অনুযায়ী, দ্বিতীয় ধাপের চট্টগ্রাম বিভাগের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামের তালিকা নিচে দেয়া হলো-

সম্পূর্ণ তালিকা দেখতে এখানে ক্লিক করুন..

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 951 People

সম্পর্কিত পোস্ট