চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

২১ সেপ্টেম্বর, ২০২১ | ৮:৩৩ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

পেকুয়ায় গৃহবধূ ও স্বজনদের পিটিয়ে জখম করার অভিয়োগ

কক্সবাজারের পেকুয়ায় গৃহবধূ রিনা আক্তার ও তার দুই স্বজনকে পিটিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মুরার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, গৃহবধূ রিনা আক্তার (৩০), তার ভাবী লতিফা বেগম (২২) ও ভাই শাখাওয়াত হোসেন ( ১৮)।

আহত শাখাওয়াত হোসেন বলেন, ষোল বছর আগে আমার বোন রিনা আক্তারের সাথে মাহবুব আলমের বিয়ে হয়। তাদের সংসারে জন্ম নেয় তিন সন্তান। পরিবারের সচ্ছলতা ফেরাতে কয়েক বছর আগে মাহবুল আলম পাড়ি জমান সৌদি আরবে। সেখান থেকে ভালোভাবে পরিবারের দেখভাল করছিলেন। নিয়মিত তাদের ভরণপোষণের টাকা পয়সা পাঠাচ্ছিলেন। কিন্তু হঠাৎ পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। ভরণপোষণের টাকা চাইলে তার পরিবারের সদস্যরা রিনা আক্তারকে মারধর করে ঘর থেকে বের করে দেন। তখন আমার বোন রিনা আক্তার সন্তানদের নিয়ে বাপের বাড়ি চলে আসেন।

আহত গৃহবধূ রিনা আক্তার বলেন, দীর্ঘ বছর ধরে আমার স্বামী সন্তানদের ও আমার কোন খোঁজখবর নিচ্ছিলেন না। গত ১৫ দিন আগে দেশে ফিরে আসলেও সে আমিসহ আমার তিন সন্তানের খোঁজ না নেওয়ায় আমি সন্তানসহ বাপের বাড়ির লোকজন নিয়ে তাদের পরিবারে যাই।

আমরা সেখানে যাওয়া মাত্র আমার স্বামী মাহবুব আলমের নেতৃত্বে একই এলাকার ওমর আলী বাবুল (৩২), মুবিনুল ইসলাম (২৫), মোহাম্মদ আলী (৪৫), মাহবুল আলম (৪০) ও আমিনা বেগম (৬০) মিলে আমাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এসময় তারা আমার ভাবির একটি মোবাইল ও ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/জাহিদ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট