চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

ছিলেন মেকানিক, করোনায় জড়ালেন মোবাইল চুরির চক্রে

নিজস্ব প্রতিবেদক

২১ সেপ্টেম্বর, ২০২১ | ১:৩৩ পূর্বাহ্ণ

মো. আলীম (২১)। নগরীর কলসী দিঘি পাড় এলাকায় আলীমের একটি মোবাইল ফোন সার্ভিসিংয়ের দোকান ছিল তার। করোনায় দোকানে লোকসান এবং লকডাউনের কারণে তার ব্যবসা বন্ধ হয়ে যায়। মোবাইল ফোন সার্ভিসিংয়ের সুবাদে তার সঙ্গে স্টেশন রোড এলাকার ফিরোজ নামে এক ব্যক্তির পরিচয় হয়। যার মাধ্যমে তিনি কমদামে মোবাইল কিনে বেশি দামে বিক্রি করতেন। পরে ফিরোজের সঙ্গে সখ্যের পর দুজনে মিলে মোবাইল চুরিতে নেমে পড়েছিলেন। গতকাল রবিবার রাতে একটি মোবাইল ফোনের দোকানে চুরির ঘটনায় খাগড়াছড়ি মাটিরাঙার নিজ বাড়ি থেকে আলীমকে গ্রেপ্তার করেছে পতেঙ্গা থানা পুলিশ।

পতেঙ্গা থানার ওসি কবির হোসেন গত ৩১ অগাস্ট গভীর রাতে পতেঙ্গা মকবুল হাউজিং এলাকায় একটি মোবাইলের দোকানে টিনের চাল কেটে নগদ টাকা ও ৩৭টি বিভিন্ন ধরনের মোবাইল ফোন সেট চুরির ঘটনা ঘটে। এ ঘটনার তদন্তে আলীমের জড়িত থাকার তথ্য পাওয়ার পর মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয় এবং তার কাছ থেকে চুরি করা দুটি মোবাইল সেট জব্দ করা হয়।

ওসি কবির বলেন, ৩১ অগাস্ট মকবুল হাউজিংয়ের ওই দোকানে টিনের চাল কেটে ঢুকেছিলেন আলীম। আর বাইরে মোটর সাইকেল নিয়ে অপেক্ষায় ছিলেন ফিরোজ। দোকানের সিসি ক্যামেরার একটি ফুটেজে দেখা যায়, আলীম দোকানে ঢুকে স্ক্রু ড্রাইভার দিয়ে ড্রয়ার খুলছে। পরে সিসি ক্যামেরা দেখার পর টেবিলের উপরে উঠে ক্যামেরাটি অন্যদিকে ঘুরিয়ে দেন।

পূর্বকোণ/আরআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট