চট্টগ্রাম শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

১৯ সেপ্টেম্বর, ২০২১ | ৮:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘দাবি না মানলে সারাদেশে পণ্য পরিবহনে কর্মবিরতির হুঁশিয়ারি’

পণ্য পরিবহনে বিরাজমান সমস্যা সমাধানে সরকারের নিকট উত্থাপিত ১০ দফা দাবি না মানা হলে আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর সারাদেশে পণ্য পরিবহনে কর্মবিরতি পালনের হুঁশিয়ারি দেয়া হয়েছে।

শনিবার (১8 সেপ্টেম্বর) নিমতলা বিমান চত্বরে কর্মবিরতি পালনের সমর্থনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ হুঁশিয়ারি দেন কেন্দ্রীয় পণ্য পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান। পথসভাটি অনুষ্ঠিত হয় চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের উদ্যোগে।

চট্টগ্রাম বন্দর ট্রাক কাভার্ডভ্যান মালিক ও কন্ট্রাক্টর এসোসিয়েশনের সভাপতি হাজী গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূরনবী লিটন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মান্নান বলেন, পণ্য পরিবহনে বিরাজমান বিভিন্ন সমস্যা নিয়ে আমরা ইতিমধ্যে সরকারের নিকট ১০ দফা দাবি উত্থাপন করেছি। আশা করি সরকার আমাদের পেশকৃত দাবিগুলো অতিসত্বর মেনে নিবেন। অন্যথায় আমরা আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর সারাদেশ ব্যাপী পণ্য পরিবহনে কর্মবিরতি পালন করা ছাড়া আর কোন উপায় থাকবে না।

পথ সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় পণ্য পরিবহন মালিক ফেডারেশনের কার্যকারি সভাপতি আবু বক্কর সিদ্দিক, সিনিয়র অতিরিক্ত মহাসচিব আলহাজ্ব হুমায়ুন কবির সোহেল, আন্তঃজেলা মালামাল পরিবহন সংস্থা ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি হাজী মনির আহম্মদ ও সাধারণ সম্পাদক আলহাজ দ্বীন মোহাম্মদ, আলহাজ্ব আজিজুল হক, চট্টগ্রাম জেলা ট্রাক কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. শফি, সাধারণ সম্পাদক এম. এ. সবুর, কার্যকারি সভাপতি মো. শাহ জাহান, চট্টগ্রাম বন্দর ট্রাক কাভার্ডভ্যান মালিক ও কন্ট্রাক্টর এসোসিয়েশনের সহ-সাধারণ সম্পাদক মো. আবু তালেব সোহেলসহ আরও অনেকে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 230 People

সম্পর্কিত পোস্ট