চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৮ সেপ্টেম্বর, ২০২১ | ৯:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে প্রকাশ্যে যুবককে পিটিয়ে হত্যাচেষ্টা, ১১ জনের বিরুদ্ধে মামলা

নগরীর চান্দগাঁওয়ে প্রকাশ্যে পিটিয়ে এক যুবককে হত্যা চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) চান্দগাঁও থানায় পূর্ব মোহরা এলাকার বাসিন্দা মো. শাহজাহান বাদি হয়ে ১১ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- মো. মহিউদ্দিন, মো. সোলায়মান, আব্দুল্লাহ আল নোমান, আব্দুল্লাহ আল হাসান, জাহেদ উল্লাহ, মো. সাইফুল্লাহ, মো. সাকেত, মো. টিপু, মো. ইমরান. মো. আরিফ ও মো. আসিফ। আসামীরা সবাই নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার বাসিন্দা। 

মামলার এজাহারে সূত্রে জানা যায়, গত ১২ মে তার বাবা মো. মুছা, ভাই মো. সাইফ উদ্দীন ও মো. জালালকে মারধর করে আসামিরা। এ ঘটনায় মো. জালাল বাদি হয়ে মামলা দায়ের করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে আসামিরা। জামিনে এসে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। গত শুক্রবার দুপুরে পূর্ব মোহরার বাড়ি থেকে প্রাইভেটকারে বহদ্দারহাট যাচ্ছিলেন তার ছোট ভাই সাইফ উদ্দীন। ছাফা মোতালেব কলেজ গেটে পৌঁছালে গাড়ির সামনে ব্যারিকেড দিয়ে থাকে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। এরপর আসামিরা হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। তাকে বেধড়ক মারধর করতে দেখে লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান পূর্বকোণকে বলেন, জমি নিয়ে পূর্ব বিরোধের ঘটনায় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি মামলা হয়েছিল। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন এক যুবককে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় মামলা নিয়েছি। ঘটনার পর আসামিরা এলাকা ছেড়ে যাওয়ায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 800 People

সম্পর্কিত পোস্ট