চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৮ সেপ্টেম্বর, ২০২১ | ৫:৪০ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজার সৈকতে ২ যুবকের লাশ উদ্ধার, ৪ বন্ধু পুলিশ হেফাজতে

কক্সবাজার সমুদ্র সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার হওয়া মৃত যুবকের পরিচয় মিলেছে। তার নাম মেহের ফারাবি অভ্র (২৪)। তিনি যশোরের কোতোয়ালী থানা এলাকার ইবনে মিজানের ছেলে। শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টায় মেহের ফারাবির লাশ উদ্ধার করা হয়।

এর আগে গতকাল শুক্রবার বিকেল ৩টায় তার বন্ধু রাফিক ঐশিকের লাশ সমুদ্র সৈকতের সি-গার্ল পয়েন্ট থেকে উদ্ধার করে পুলিশ।

এ দুটি ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৪ জনকে তাদের হেফাজতে নিয়েছে। এছাড়া আলিফ (২৪) নামের আরও একজন পলাতক রয়েছে। পলাতক আলিফ যশোরের নিজামপুর এলাকার মুবিন উদ্দিনের ছেলে।

থানা হেফাজতে থাকা চারজন হলেন- রোহান, মাসুদ, মুহিবুল ও ফারদিন। তারা নিহত মেহের ফারাবি অভ্রের বন্ধু।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম।

তিনি জানান, গত বৃহস্পতিবার ৭ জনের একদল বন্ধু যশোরের কোতোয়ালী থানা এলাকা থেকে কক্সবাজারে বেড়াতে আসে। তারা শহরের কলাতলী বিচ হলিডে নামের একটি হোটেলে ওঠে। এরপর তাদের মধ্যে থেকে দুইজন নিখোঁজ হন। পরে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সাগরের সি-গাল পয়েন্ট থেকে রাফিক ঐশিক (২৬) নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। আর নিখোঁজ মেহের ফারাবি অভ্রকে শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে সৈকতের নাজিরারটেক পয়েন্ট থেকে উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় তাদের সঙ্গে থাকা চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য কক্সবাজার সদর মডেল থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সন্দেহভাজন আলিফ (২৪) পলাতক। পুলিশ তাকে খুঁজছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস বলেন, ‌‘প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 1384 People

সম্পর্কিত পোস্ট