চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৮ সেপ্টেম্বর, ২০২১ | ১২:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক 

পাঁচ মাস পর খুললো ‘সিলভার স্ক্রিন’

প্রায় পাঁচ মাস পর ফের চালু হয়েছে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স ‘সিলভার স্ক্রিন’। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘদিন বন্ধ রাখার পর গতকাল শুক্রবার ‘সিলভার স্ক্রিন’ এ জনপ্রিয় ২টি মুভির ৬টি শো দেখানো হয়।

এদিন দুপুর আড়াইটায় ‘সিলভার স্ক্রিন’ এর প্লাটিনাম হলে থ্রিডি মুভি ‘শ্যাং চি’ এবং টাইটানিয়াম হলে টুডি মুভি ‘ম্যালিগন্যান্ট’ প্রদর্শন করা হয়। স্বাস্থ্যবিধি মেনে ধারণ ক্ষমতার অর্ধেক আসনে বসে বিনোদনপ্রেমী মানুষ এসব মুভি উপভোগ করেন।

‘সিলভার স্ক্রিন’ এর কর্মকর্তারা জানান- আজ শনিবার দুপুর আড়ায়টায় প্লাটিনাম হলে ‘শ্যাং চি’ ও সোয়া দুইটায় টাইনানিয়াম হলে ‘ম্যালিগন্যান্ট’ মুভি প্রদর্শন করা হবে। বিকাল পাঁচটায় প্লাটিনাম হলে ‘ম্যালিগন্যান্ট’ ও সাড়ে চারটায় টাইটানিয়াম হলে ‘শ্যাং চি’ মুভি প্রদর্শন করা হবে।

এছাড়া সন্ধ্যা সোয়া সাতটায় প্লাটিনাম হলে ‘শ্যাং চি’ এবং সাতটায় টাইটানিয়াম হলেও ‘শ্যাং চি’ মুভি  প্রদর্শন করা হবে। বিনোদনপ্রেমী যে কেউ স্বাস্থ্যবিধি মেনে কাউন্টার থেকে নির্দিষ্ট দামে টিকিট কিনে এসব মুভি উপভোগ করতে পারবেন।

সিলভার স্ক্রিনের অন্যতম উদ্যোক্তা ফারুক আহমেদ পূর্বকোণকে বলেন, ‘সিলভার স্ক্রিন’ চট্টগ্রামের প্রথম সিনেপ্লেক্স। আন্তর্জাতিক মানের সিনেপ্লেক্সে যেসব সুবিধা থাকা প্রয়োজন তার সবই স্বল্প পরিসরে ‘সিলভার স্ক্রিন’ এ রয়েছে।

তিনি বলেন, ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘ পাঁচ মাস আমরা ‘সিলভার স্ক্রিন’ এর কার্যক্রম বন্ধ রেখেছি। সংক্রণের হার নিয়ন্ত্রণে আসায় বিনোদনপ্রেমী মানুষের জন্য ‘সিলভার স্ক্রিন’ ফের খুলে দেওয়া হয়েছে। নতুন নতুন মুভি প্রদর্শন করা হচ্ছে।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
  • 47
    Shares
The Post Viewed By: 228 People

সম্পর্কিত পোস্ট