চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৭ সেপ্টেম্বর, ২০২১ | ৯:০২ অপরাহ্ণ

নানিয়ারচর সংবাদদাতা

পাহাড়ি রাস্তায় উল্টে গেল ২ অটোরিক্সা, আহত ৫

রাঙামাটির নানিয়ারচরে বিপরীত দিক থেকে আসা দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন যাত্রী আহত হয়েছেন। তারা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল পৌণে ৫টায় রাঙামাটি-নানিয়ারচর সড়কের বুড়িঘাট ইউনিয়নের কুকুরমারার ব্রিজ তেজমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রাঙ্গামাটির মানিকছড়ির বোদিপুরের মনসন চাকমার ছেলে চালক কৈলাশ চাকমা (২২), মানিকছড়ির সাপছড়ির পৈত্য রাম চাকমার ছেলে চালক রিনেল চাকমা (৪০), সাবেক্ষ্যংয়ের নম কার্বারী পাড়ার মুর্তি মোহন চাকমার ছেলে অমৃত লাল চাকমা (৫৫), ২ নম্বর নানিয়ারচর ইউনিয়নের বড়পুল পাড়ার জোতিন্দ্র লাল চাকমার ছেলে শোভাপুর্ন চাকমা (৫০), রাঙ্গামাটি সদরের মানিকছড়ির সাপছড়ির বাজেক্যা চাকমার ছেলে লিপিকা চাকমা (১৭)।

বিষয়টি নিশ্চিত করেন নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো. সাব্বির রহমান। পূর্বকোণকে তিনি বলেন, উপজেলা থেকে বগাছড়ি ও বগাছড়ি থেকে উপজেলা যাওয়ার পথে অটোরিক্সা দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই চালকসহ ৫ জন আহত হয়েছে।

তিনি আরও বলেন, স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তবে বর্তমানে তারা সকলেই আশঙ্কামুক্ত রয়েছেন।

পূর্বকোণ/নাজমুল/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 314 People

সম্পর্কিত পোস্ট