চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৭ সেপ্টেম্বর, ২০২১ | ৬:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের যেসব স্থানে শনিবার বন্ধ থাকবে বিদ্যুৎ

আগামীকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য হাটহাজারী, খুলশী, আগ্রাবাদ ও পটিয়ার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থানসমূহ:

১৮ সেপ্টেম্বর ২০২১

সকাল ৬টা থেকে ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- হাটহাজারী এর আওতাধীন বাকলিয়া- কল্পলোক ৩৩ কেভি ফিডার ও বাকলিয়া ১১ কেভি ফিডার এইচ-০৭ ও ওয়াসা ফিডারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৬টা থেকে দুপুর ২টা এবং সকাল ৬টা থেকে সকাল ৮টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- খুলশী এর আওতাধীন খুলশী এইচ- ১৫,০২,০৩ এর আওতায় উত্তর খুলশী -রোড নং -০১,০২,০৩,০৪,০৫,০৬, আলফালাহ গলি, জাকির হোসেন রোড,জাকির হোসেন বাই লেন, নাসিরাবাদ গার্লস স্কুল, ভূঁইয়া গলি, বাটা গলি, ডি আই জি অফিস ও খুলশী থানা, ফয়েজ লেক, লেক ভ্যালি আ/এ, নুরিয়া মাদ্রাসা রেড, রোজ ভ্যালি আ/এ, বিএডিসি রোড, পশ্চিম খুলশী, গার্ডেন ভিউ হা/সো কৃষ্ণচূড়া আ/এ, ছায়ানীড় আ/এ, জালালাবাদ আ/এ, গ্রীণ ভিউ হা/সো, খুলশী কলোনি, রুপসী হাউজিং সোসাইটি, ইয়াকুব আলী ফিউচার পার্ক, ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম পলিটেকনিক, মহিলা টিটিসি ও বাংলাদেশ কোরিয়া প্রশিক্ষণ কেন্দ্র, জাকির হোসেন রোড, দক্ষিণ খুলশী রোড নং ১,২,৩, ভিআইপি আ/এ, এসবি নগর (আংশিক) ও নাসিরাবাদ প্রপার্টিজ।

সকাল ৭টা থেকে দুপুর ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ এর আওতাধীন ১১ কেভি ফিডার মনসুরাবাদ-০৭ এর আওতায় চৌমুহনী হতে দেওয়ানহাট পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), সুপারীওয়ালা পাড়া, সুলতান কলোনি, কর্ণফুলী মার্কেট, চৌমুহনী, হাজীপাড়া, চারীয়াপাড়া, পানওয়ালা পাড়া, হাড্ডি কোম্পানি, বেপারী পাড়া ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা: বিতরণ বিভাগ- পটিয়ার জুলদা ১৩২/৩৩/১১ কেভি গ্রীড উপকেন্দ্রের জুলদা-ফিসহারবার ৩৩ কেভি লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভিবাজার লাইনের অধীন নিমতল, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার টেম্পু স্টেশন, ডাঙ্গারচর, হাজী বাড়ি, ছিপাতলী, গোয়ালপাড়া, আশপাশ এলাকাসমূহ।

ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিসহারবার ১,২,৩,৪,৫,৬ নং ফিডার অধীনে বিএফডিসি, ইছানগর, কোস্টগার্ড, ডায়মন্ড রোড, ব্রিজঘাট, চরলক্ষা, চরপাথরঘাটা, কর্ণফুলী থানা, আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দারটেক, মইজ্জারটেক, টোলব্রিজ, সিডিএ আবাসিক, এস আলম গ্রুপ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ‘কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।’

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন
  • 262
    Shares
The Post Viewed By: 582 People

সম্পর্কিত পোস্ট