চট্টগ্রাম শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

১৭ সেপ্টেম্বর, ২০২১ | ১১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চকরিয়া-পেকুয়া

পেকুয়ায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা!

কক্সবাজারের পেকুয়ায় ববি আক্তার (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ববি আক্তার ওই মালয়েশিয়া প্রবাসী আবুল কাশেমের স্ত্রী ও চকরিয়া উপজেলার বদরখালী ইউপির ৩ নম্বর ঘোনার ছৈয়দ মিয়ার মেয়ে। পেকুয়া থানা পুলিশ রাতেই নিহত ববি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেন।
নিহতের পিতা ছৈয়দ মিয়া বলেন, গত দুই বছর আগে তার মেয়ের সাথে বারবাকিয়া ইউনিয়নেরর ভারুয়াখালী গ্রামে আবুল কাশেম নামে এক মালয়েশিয়া প্রবাসীর সাথে বিয়ে হয়। ১৬ মাস আগে স্বামী মালয়েশিয়ায় চলে যায়। বিয়ের পর থেকে বাবার বাড়িতে বেড়াতে আসতে পারেনি আমার মেয়ে। তাকে গৃহবন্দী করে রাখা হয়। একমাত্র শিশু সন্তানের দিকে তাকিয়ে সংসার করেছে।
তিনি আরও বলেন, শ্বশুর বাড়ির লোকজন মিলে আমার মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে। আমি মেয়েকে হত্যার বিচার দাবি করছি। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।
এদিকে শ্বশুর বাড়ির লোকজন জানায়, ববি আক্তার স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
পেকুয়া থানার ওসি মো. সাইফুর রহমান মজুমদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের পর হত্যা নাকি আত্মহত্যা বলা যাবে।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 371 People

সম্পর্কিত পোস্ট