চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ১৪ বস্তা চোরাই গুঁড়ো দুধসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

১৬ সেপ্টেম্বর, ২০২১ | ১০:২৬ অপরাহ্ণ

আবুল খায়ের মিল্ক প্রোডাক্টস লিমিটেডের গোডাউন থেকে গুঁড়ো দুধ চুরির অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৪টি ব্যাগে ৩৫০ কেজি গুঁড়ো দুধ ও একটি বাস জব্দ করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাত ৩টায় বায়েজিদ থানার বাক্সলি ওয়্যার হাউস ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান। তিনি বলেন, গুঁড়ো দুধগুলো একদম ‌‘র’। এগুলো তারা প্যাকেটজাত করে বিক্রি করে।

গ্রেপ্তারকৃতরা হল মো. পারভেজ (২২), মো. রানা (২৬), মো. ইব্রাহিম খলিল প্রকাশ রাজু (১৯) ও মোশারফ হোসেন (২৪)।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, নাসিরাবাদ শিল্প এলাকার প্রধান গেটের সামনে একটি বাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়িটিতে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়ি থেকে পালানোর চেষ্টাকালে ৪ জনকে আটক করা হয়।আটককৃতদের কাছ থেকে ১৪ বস্তায় (প্রতি বস্তায় ২৫ কেজি) মোট ৩৫০ কেজি গুঁড়োদুধ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য আড়াই লাখ টাকা। এসব দুধ আবুল খায়ের মিল্ক প্রোডাক্টস লিমিটেডের গোডাউন থেকে ওই গেটের দারোয়ান মো. হোসেন (৩৮) ও মো. মিজান উদ্দিনের (২৭) নির্দেশে বিক্রির জন্য মনিরসহ (২৫) অজ্ঞাতনামা দুই তিনজনের সহযোগিতায় চুরি করে বলে আটককৃতরা জানিয়েছেন। এই ঘটনায় মামলা হয়েছে।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট