চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

লকডাউন অমান্য : ১৪৬ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৩ আগস্ট, ২০২১ | ৯:২৩ অপরাহ্ণ

লকডাউনে বিধি নিষেধ অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ার অপরাধে ১৪৬ জনকে ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩ আগস্ট) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৮ জন, বিআরটিএ’র ২ জন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ ২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।

 

হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী।  আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলি এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।

 

খুলশী, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী তাহমিমা সারমিন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোনিয়া হক। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন ডবলমুরিং ও সদরঘাট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। খুলশী, পাঁচলাইশ, চান্দগাঁও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.আশরাফুল আলম।

 

অন্যদিকে নতুনব্রীজ, মইজ্জারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন বিআরটিএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহারিয়ার মুক্তার। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট