চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩ আগস্ট, ২০২১ | ৭:৫৮ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

ফল ব্যবসায়ীর ৮ লক্ষাধিক টাকা ছিনতাই : গ্রেপ্তার দুই

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক ফল ব্যবসায়ীর ৮ লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ছিনতাইয়ের ২৯ হাজার ৫০০ টাকা।

মঙ্গলবার (৩ আগস্ট) ভোররাতে তাদের গ্রেপ্তার করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সোহেল (২২) ও মো. সালাউদ্দিন (৩৫)। তাদের দু’জনের বাড়ি রাঙ্গুনিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড দক্ষিণ ঘাটচেক এলাকায়।

ছিনতাইয়ের শিকার ফল ব্যবসায়ী মো. শফিকুর রহমানের বাড়ি রাঙামাটি জেলার রিজার্ভ বাজার এলাকায়।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম। তিনি বলেন, ‘গ্রেপ্তার দুই আসামি ছিনতাইয়ের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তদন্তে জড়িত অন্য কারো নাম আসলে তাদেরও গ্রেপ্তার করা হবে।’

তিনি বলেন, চট্টগ্রাম শহরে তার পাইকারি ফলের আড়ৎ রয়েছে। তিনি রাঙ্গুনিয়াসহ বিভিন্ন এলাকায় ফল সরবরাহ করতেন। ঘটনার দিন বৃহষ্পতিবার (২৯ জুলাই) রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকা থেকে ফল বিক্রয়ের ৮ লাখ ৭৭ হাজার ৭০০ বকেয়া টাকা সংগ্রহ করে রাত সাড়ে ৮ টার দিকে সিএনজি চালিত অটোরিক্সায় করে চট্টগ্রাম নগরে যাচ্ছিলেন তিনি। চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পোমরা ইউনিয়নের সত্যপীর মাজার গেইট এলাকায় পৌঁছলে মোটরসাইকেল করে তিন ব্যক্তি অটোরিক্সার সামনে গিয়ে গতিরোধ করে।

‘পরে তাকে কিল ঘুষি মেরে ধারালো ছুরির ভয় দেখিয়ে টাকার ব্যাগ ও তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে দ্রুত বেগে পালিয়ে যায়। এর পর পরই ব্যবসায়ী শফিকুর রহমান অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় অভিযোগ দেন। অভিযোগ পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়।’

স্থানীয়দের অভিযোগ, পোমরা ইউনিয়নের সত্যপীর মাজার গেইট এলাকায় রাতে প্রায় সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

পূর্বকোণ/জিগার/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 344 People

সম্পর্কিত পোস্ট