চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২ আগস্ট, ২০২১ | ১০:০৫ অপরাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ: চকরিয়ায় যুবক গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মো. দুলাল মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) বিকেল ৫ টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে চকরিয়া থানা পুলিশ।

দুলাল উপজেলার কোনাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ জঙ্গলকাটা গ্রামের আবু তাহেরের ছেলে।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি কোনাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণ জঙ্গলকাটা গ্রামের সাড়ে তিন বছর বয়সী এক শিশু বাড়ির পাশে অন্য বন্ধুদের সাথে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে ২৪ ফেব্রুয়ারি বাড়ির অদূরে একটি পুকুর থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়। থানা পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। দীর্ঘ ৫ মাস ৮ দিন পর ময়নাতদন্তের রিপোর্টে আসে থানায়। রিপোর্টে ওই শিশুকে ধর্ষণ ও শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া যায়। পরে অপমৃত্যুর মামলাটি হত্যা মামলা হিসেবে রেকর্ড হয়। এ মামলায় আসামি করা হয় মো. দুলালকে। পুলিশ অভিযান চালিয়ে বিকেলে দুলালকে গ্রেপ্তার করেন।

বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জুয়েল ইসলাম। পূর্বকোণকে তিনি বলেন, ঘটনার পর থেকে দুলাল পলাতক থাকায় তার বিষয়ে সন্দেহ আরও বাড়তে থাকে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত দুলাল বাড়িতে আসার খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 343 People

সম্পর্কিত পোস্ট