চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জেলা প্রশাসনের অভিযানে ১৫৪ ব্যক্তিকে ৭৪ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

২ আগস্ট, ২০২১ | ৯:২৪ অপরাহ্ণ

নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ায়  ১৫৪ ব্যক্তিকে ৭৩ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২ আগস্ট) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৮ জন, বিআরটিএ’র ২ জন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ ২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন ।

হালিশহর, পাহাড়তলি এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম। আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলি এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। খুলশী, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইনামুল হাছান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  সোনিয়া হক। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মো. জিল্লুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মো. রাজিব হোসেন ডবলমুরিং ও সদরঘাট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। খুলশী, পাঁচলাইশ, চান্দগাঁও এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিবি করিমুন্নেছা।

অন্যদিকে নতুন ব্রিজ, মইজ্জারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন বিআরটিএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহারিয়ার মুক্তার। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট