চট্টগ্রাম সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩১ জুলাই, ২০২১ | ১০:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

অপহৃত চালকের সন্ধানে দুর্গম পাহাড়ে পিবিআই

অপহৃত গাড়ি চালক মোহাম্মদ মোসলেম উদ্দিনের (৩৪) সন্ধানে চট্টগ্রামের পটিয়ার দুর্গম পাহাড়ে অভিযান চালিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। অপহৃত মোসলেম চন্দনাইশ উপজেলার পশ্চিম এলাহাবাদ গ্রামের এনা মিঞার ছেলে।

শনিবার (৩১ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার পূর্ব হাইদগাঁও দুর্গম পাহাড়ের কালামার ছড়ায় অভিযান চালায় পিবিআই। তবে পাওয়া যায়নি তার সন্ধান।

পিবিআই সূত্রে জানা যায়, ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি পটিয়া উপজেলার পূর্ব হাইদগাঁও পাহাড়ি এলাকা থেকে উপজাতি সন্ত্রাসীরা অপহরণ করে দুর্গম পাহাড়ে নিয়ে যায় গাড়ি চালককে। পরে তারা দাবি করেন ৩ লাখ টাকার মুক্তিপন। এ ঘটনায় পটিয়া থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে। বর্তমানে ওই মামলাটি তদন্ত করছে পিবিআই।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা পিবিআই পুলিশের পরিদর্শক মহিউদ্দিন সেলিম। পূর্বকোণকে তিনি বলেন, চন্দনাইশ উপজেলার পশ্চিম এলাহাবাদ গ্রামের গাড়ি চালক মোসলেম উদ্দিন ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি নুরুল আলম মাস্টারের প্রজেক্টের পাশ থেকে অপহরণ হয়। এক পর্যায়ে উপজাতি সন্ত্রাসীরা অপহরণ করে প্রথমে ৩ লাখ টাকা ও দফায় দফায় তারা ১০ হাজার টাকা মুক্তিপন দাবি করে।

তিনি আরও বলেন, গাড়ি চালক অপহরণ ঘটনার তদন্ত চলছে। আসামি পরিমল তঞ্চচঙ্গা ও পরিতোষ তঞ্চচঙ্গার স্বীকারোক্তির ভিত্তিতে পটিয়ার দুর্গম পাহাড়ে লাশের সন্ধানে অভিযান চালানো হয়েছে। তবে লাশের সন্ধান পাওয়া যায়নি।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 460 People

সম্পর্কিত পোস্ট