চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

৩১ জুলাই, ২০২১ | ৮:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

দোকানপাট খোলা রাখায় ৯৪ হাজার টাকা জরিমানা

সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা ও অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ায় ২০৮ মামলায় ৯৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৩১ জুলাই) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৮ জন, বিআরটিএ’র ২ জন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ মোট ২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা আদায় করেন ।

হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান। আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলি এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুজন চন্দ্র রায় ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী। খুলশী, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী তাহমিনা সারমিন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।

ফিরিঙ্গীবাজার সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নত। খুলশী, পাঁচলাইশ, চান্দগাঁও এলাকায়এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা। বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ ও প্লাবন কুমার বিশ্বাস।

অন্যদিকে নতুন ব্রিজ, মইজ্জারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন বিআরটিএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাশ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহারিয়ার মুক্তার। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 434 People

সম্পর্কিত পোস্ট