চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

৩১ জুলাই, ২০২১ | ৬:০৫ অপরাহ্ণ

আলভী-মনোয়ারা ফাউন্ডেশনের বৃক্ষরোপণ ও সুরক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচি

আলভী-মনোয়ারা ফাউন্ডেশনের বৃক্ষরোপণ অভিযান ও সুরক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচি শেষ হয়েছে। গত বৃহস্পতিবার পেকুয়া উপজেলার রাজাখালী পালাকাটায় ফলদ গাছের চারা ও সুরক্ষাসামগ্রী বিতরণ এবং শিক্ষাপ্রতিষ্ঠানে অনুদান প্রদানের মাধ্যমে এই কর্মসূচি শেষ হয়। এতে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ মুহাম্মদ আলী জাফর সাদেক। তিনি সবাইকে কমপক্ষে একটি করে হলেও গাছের চারা রোপণ করে তার পরিচর্যা করার আহ্বান জানান।

অনলাইন এ্যাক্টিভিস্ট এলএম আসহাব উদ্দিন হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ নুর মুহাম্মদ, তরুণ সমাজসেবক তৌহিদুল ইসলাম চৌধুরী সুজন, ফাউন্ডেশনের সচিব মুহাম্মদ আলী রেজা বাকের, অধ্যাপক আবদুর রাজ্জাক, হোছাইন আলী, সামাজিক বিপ্লবের সমন্বয়ক ম ফ ম জাহিদুল ইসলাম, বিপি সমাজ উন্নয়ন ফোরামের সম্পাদক ইলিয়াছ মাহমুদ আল বারী, আনুষ্ঠানের সমন্বয়ক আরিফুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন, সায়েম ইলাহী আরমান, মুহাম্মদ হানিফ, মুহাম্মদ শহীদ, মুহাম্মদ মুরাদ প্রমুখ।

অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষ থেকে শিল্পী বশরত আলীকে বিশেষ সম্মাননা এবং বামুলাপাড়া আদর্শ ইবতেদায়ী মাদ্রাসার উন্নয়ন কাজে আর্থিক অনুদান প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 223 People

সম্পর্কিত পোস্ট