চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

৩১ জুলাই, ২০২১ | ২:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিরিয়ানি না দিলে হোটেলের ১২টা বাজানোর হুমকি, অতঃপর…

চট্টগ্রামের ডবলমুরিংয়ে মো. ইমরান (২৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩০ জুলাই) রাতে আগ্রাবাদ বাদামতলী মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার ইমরানের বিরুদ্ধে ইয়াবা ব্যবসার অভিযোগ রয়েছে। দুটি মামলাও আছে। নবম শ্রেণি পাশ করা এই ‘ইয়াবা ব্যবসায়ী’ হঠাৎ করেই বনে যান সাংবাদিক! দুটি সাংবাদিকের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে এবং হাতে মোবাইল ক্যামেরা নিয়ে গতকাল রাতে ঢুকে যান হাজী কাচ্চিঘরে। দাবি করেন এক প্যাকেট বিরিয়ানি ও এক হাজার টাকা! না হলে ‘লাইভে’ হোটেলের ‘১২টা বাজানোর’ হুমকি দেন! কৌশলে হোটেল ম্যানেজার পুলিশকে ফোন দিলে হোটেলে গিয়ে ইমরানকে গ্রেপ্তার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ইমরানের পুরো পরিবারই মাদক ব্যবসায় জড়িত। তার বাবা ডবলমুরিং থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুর রহমান বাবুল প্রকাশ ডাইল বাবুল। তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। আর তার মা শারমিন আক্তার প্রকাশ ডাইল শারমিন প্রকাশ শামীমা আগ্রাবাদ ডেবার পূর্ব পাড় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা আছে তিনটি। ইমরানের বিরুদ্ধেও মামলা দুটি। সে দৈনিক চট্টগ্রামের পাতা এবং আলোকিত চট্টগ্রাম ডটকম নামে দুটি সংবাদপত্রের পরিচয়পত্র গলায় ঝুলিয়ে হাঁটেন। গতকাল রাত সাড়ে ১১ টায় আগ্রাবাদ বাদামতলী মোড়ে ‌‘হাজী কাচ্চি ঘর’ নামের এক বিরিয়ানি দোকানে যান ইমরান। সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হোটেলের ম্যানেজার শামীম জানান, লকডাউনের জন্য তাদের শুধুমাত্র পার্সেলের খাবার চালু আছে এবং তা ৫টা পর্যন্ত। কিন্তু দোকান মেরামতের কিছু কাজ থাকায় সাটার নামিয়ে কিছু কাজ চলছিল। এমন সময় ইমরান চলে আসেন। এসেই তিনি নিজেকে সাংবাদিক দাবি করে বিরিয়ানি দিতে বলেন। বিরিয়ানি নেই বললে তিনি বলেন, আমাদেরও যদি না খাওয়ান তাহলে খাওয়াবেন কাকে?’ এরপরও আমরা বিরিয়ানি নেই বললে তিনি ক্ষেপে যান এবং মোবাইল দিয়ে ভিডিও করতে থাকেন। এ সময় তিনি বলেন, লাইভে এখন এই হোটেলের ১২টা বাজানো হবে! হোটেল কর্মচারীরা তাকে শান্ত করার চেষ্টা করলে তিনি এক প্যাকেট বিরিয়ানি ও ১ হাজার টাকা দাবি করেন! তার দাবি পূরণ করার আশ্বাস দিয়ে দোকান থেকে পুলিশের কাছে অভিযোগ করা হলে ইমরানকে গ্রেপ্তার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
  • 29
    Shares
The Post Viewed By: 577 People

সম্পর্কিত পোস্ট