চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩০ জুলাই, ২০২১ | ৯:৩৯ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

৫৬টি অবৈধ পাসপোর্টসহ কক্সবাজারে যুবক আটক

কক্সবাজারের ঈদগাঁও থেকে ৫৬টি অবৈধ পাসপোর্ট ও ৩টি জাতীয় পরিচয়পত্রসহ একজনকে আটক করেছে ১৫ র‌্যাপিড একশন ব্যাটালিয়ান (র‌্যাব)। আটক ব্যক্তি ঈদগাঁও উপজেলার জাগির পাড়ার মো. ইদ্রিসের ছেলে আবদুর রহমান (৩৫)।

শুক্রবার (৩০ জুলাই) দুপুরে এক মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী পূর্বকোণকে বলেন, ঈদগাঁও জাগিরপাড়ার ১ নম্বর ওয়ার্ডের তৈয়ব তাহের নিজ বাড়ি থেকে বিভিন্ন অনৈতিক কাজ (অবৈধ পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র ও বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সীলমোহর অবৈধভাবে নিজ দখলে রাখাসহ বিভিন্ন কাজ) করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে একজনকে আটক করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় দু’জন কৌশলে পালিয়ে যায়। এ সময় আটক আসামির বসত ঘর তল্লাশি করে ৫৬টি ভিন্ন নামের বাংলাদেশি পাসপোর্ট, ৩টি ভিন্ন নামের জাতীয় পরিচয়পত্র, ৩টি সীলমোহর, ৪টি ব্লাংক চেক এবং নগদ ৪ লাখ ৯৫ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামি স্বীকার করে যে, পলাতক আসামির সহযোগিতায় তিনি দীর্ঘ দিন ধরে বিভিন্ন পাসপোর্ট, এনআইডি ও নকল সীলমোহর নিজ হেফাজতে রেখে বিভিন্ন অনৈতিক কাজ করে আসছেন।

পূর্বকোণ/আরাফাত/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 340 People

সম্পর্কিত পোস্ট