চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

নির্দেশনা অমান্য : ১৫৪ মামলায় অর্ধলক্ষ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

৩০ জুলাই, ২০২১ | ১০:৩৩ অপরাহ্ণ

নির্দেশনা অমান্য করে দোকানপাট শপিংমল খোলা রাখা ও অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ার দায়ে ১৫৪টি মামলায় ৫০ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৮ জন, বিআরটিএ’র ২ জন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ মোট ২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করেন।  

হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন। চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম। আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলি এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিবি করিমুন্নেছা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন। খুলশী, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী তাহমিনা সারমিন ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.আশরাফুল আলম হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। ফিরিঙ্গীবাজার সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোনিয়া হক। হালিশহর, বায়েজিদ ও আকবরশাহ এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান। বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উমর ফারুক কোতোয়ালি, আগ্রাবাদ ও চকবাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন।

অন্যদিকে নতুনব্রীজ, মইজ্জারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন বিআরটিএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহারিয়ার মোক্তার। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী। 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট