চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩০ জুলাই, ২০২১ | ৯:১২ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার সীতাকুণ্ডে

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক স্বামী পরিত্যক্ত নারীকে (৩০) ধর্ষণের অভিযোগে রাজীব নাথ (২৬) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় উপজেলার বাঁশবাড়ীয়ার ৫ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার রাজীব সন্দ্বীপ উপজেলার শিবেরহাট এলাকার কৃতীলাল নাথের ছেলে। তবে বর্তমানে সে সীতাকুণ্ডের বাঁশবাড়ীয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দাশ পাড়ায় বসবাস করছে।

মামলার এজহারে বলা হয়, সীতাকুণ্ডের বাঁশবাড়ীয়ার ৫ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ এলাকার ভাড়াটিয়া স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী ফরিদা (ছদ্মনাম) স্থানীয় একটি স্কুলে পরিচ্ছন্নকর্মী হিসেবে কাজ করেন। লকডাউনের মধ্যেও তিনি মাঝে মধ্যে ঐ বিদ্যালয়ে যাতায়াত করেন। এদিকে কয়েকমাস পূর্ব থেকে তার ওপর কুনজর দেয় তার প্রতিবশী ভাড়াটিয়া রাজীব নাথ। সে ফরিদাকে প্রেমের প্রস্তাব দেয়।

এক পর্যায়ে গত ৯ মে বিদ্যালয় থেকে ফেরার পথে রাজীব তাকে জোর পূর্বক নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এরপর ২০ মে আবারও লুকিয়ে তার ভাড়া ঘরে ঢুকে রাজীব পুনরায় ধর্ষণ করে। শেষে ফরিদাকে বিয়ের প্রলোভন দেখায় সে। কিন্তু তারপর বারবার প্রলোভন দিয়ে বিয়ে না করায় শুক্রবার সীতাকুণ্ড থানায় ধর্ষণ মামলা দায়ের করেন ফরিদা। এতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলা দায়েরের পর সন্ধ্যায় আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করেছি।

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 352 People

সম্পর্কিত পোস্ট