চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

৩০ জুলাই, ২০২১ | ১২:২৫ পূর্বাহ্ণ

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

চকরিয়ায় বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

আব্রাহাম ইসলাম মারুফ। বয়স দুই। বাড়ির উঠানে বন্যার পানি দেখে খেলতে নেমে পড়েন পানিতে। তবে এই নামা যে তার মৃত্যু ডেকে নিয়ে আসবে বুঝতে পারেনি অবুঝ শিশু মারুফ। উঠানে আসা বন্যার পানিতে ডুবে এই ভাবেই মৃত্যু কুলে ঢলে পড়লেন মারুফ।

বৃহষ্পতিবার (২৯ জুলাই) সকাল ১১টার দিকে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া পৌরসভায়। নিহত আব্রাহাম ইসলাম মারুফ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মৌলভীর চরের নাজির উদ্দিনের ছেলে। ছোট্ট শিশু মারুফের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পিতা নাজির উদ্দিন জানান, অতি বৃষ্টি ও মাতামুহুরী নদীর পানি বৃদ্ধি পাওয়ায় গত তিনদিন ধরে বাড়ির উঠানে বন্যার পানি জমে আছে। বৃহস্পতিবার সকালে সবার অজান্তে ছোট্ট শিশু মারুফ উঠানে জমে থাকার বন্যার পানিতে নেমে পড়ে। তাকে বাড়ির কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুজি করলে উঠানে বন্যার পানিতে ভেসে থাকতে দেখি। পরে তাকে মৃত অবস্থায় উদ্ধার করি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া পৌরসভার কাউন্সিলর রেজাউল করিম বলেন, বন্যার পানিতে ছোট্ট শিশু মারুফ মারা যায়। বিকালের স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে। তার মৃত্যুতে পরিবারসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 329 People

সম্পর্কিত পোস্ট