চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৯ জুলাই, ২০২১ | ৯:২০ অপরাহ্ণ

কর্মহীন ৩ হাজার শিক্ষকের পাশে শামসুল হক ফাউন্ডেশন

করোনা মহামারীর কারণে আর্থিক সংকটে পড়েছেন ননএমপিওভুক্ত শিক্ষকরা। চাকরি হারিয়ে বেশিরভাগ শিক্ষক এখন কর্মহীন। অনেকের ঘরে খাবার নেই। আবার অনেকে চলছেন ধারদেনা করে। এমনই ৩ হাজার শিক্ষকের পাশে দাঁড়াবে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন। ইতোমধ্যে চট্টগ্রাম নগরীর কিন্ডার গার্ডেন, স্কুল, কলেজ ও মাদ্রাসার কর্মহীন শিক্ষকদের যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিন।

তিনি পূর্বকোণকে বলেন, ‘আমরা শুরুতে নগর এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর শিক্ষকদের সহযোগিতা করতে চাই। তবে শুধুমাত্র সেসব প্রতিষ্ঠান এমপিওভুক্ত নয় এমন প্রতিষ্ঠানের শিক্ষকদের পাশে দাঁড়াতে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। এক্ষেত্রে প্রতিষ্ঠানের শিক্ষকদের তালিকা জমা দেয়ার অনুরোধ জানাচ্ছি। তালিকা পেলে আমরা সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধান শিক্ষককে উপহারসামগ্রী হস্তান্তর করবো।

তিনি আরও বলেন, আর্থিক সংকটে পড়া শিক্ষকরা সমন্বয়কারী তারেকুল ইসলামের (০১৬০৯৪৬৯৬২৩) সঙ্গে যোগাযোগ করতে পারেন। আমাদের প্রতিটি উপহারসামগ্রীর প্যাকেটে থাকবে ৫ কেজি চাল, এক কেজি ডাল ও এক লিটার তেল। আগ্রহী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের দায়িত্বশীলগণ প্রতিষ্ঠানের নন এমপিওভুক্ত শিক্ষকগণের নাম, পদবি, মোবাইল নম্বর, জন্মতারিখ, ভোটার আইডি নম্বর ও বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক একটি এমএস ওয়ার্ড ফাইলে লিপিবদ্ধ করে আগামী ৪ আগস্টের মধ্যে [email protected]এ পাঠিয়ে দিতে হবে।

পূর্বকোণ/রাজীব রাহুল /এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 381 People

সম্পর্কিত পোস্ট