চট্টগ্রাম সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৯ জুলাই, ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে স্বাস্থ্যবিধি না মানায় ১৩ পথচারীকে জরিমানা

সরকার ঘোষিত চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় চট্টগ্রামে ১৩ পথচারীকে ৩ হাজার ১০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ জুলাই) এই অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌস।

ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী জানান, নগরের কাজির দেউড়ি, মেহেদিবাগ, প্রবর্তক, পাঁচলাইশ মোড়, কাতালগঞ্জ, চকবাজার, জামালখান, মির্জাপুল, মুরাদপুর, সিডিএ অ্যাভিনিউ, জিইসি মোড়, দামপাড়া, লালখান বাজার, টাইগারপাস ও আমবাগান এলাকায় করোনার বিস্তার রোধে অভিযান পরিচালনা করা হয়েছে। সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৩ পথচারীর বিরুদ্ধে মামলাসহ ৩ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। অভিযানকালে ম্যজিস্ট্রেট পথচারীদের মধ্যে চসিকের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

একই অভিযানে ভারী বৃষ্টিপাতের কারণে টাইগারপাস পাহাড়ের পাদদেশে ঝুঁকিপূর্ণভাবে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য মাইকিং করা হয়। পাহাড়ের ঝুঁকিপূর্ণ এলাকা থেকে লালখান বাজারের শহীদনগর সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে লোকজনকে সরিয়ে নেওয়ার জন্য চসিকের পরিচ্ছন্ন বিভাগের কর্মীদের তৎপরতা অব্যাহত রয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 267 People

সম্পর্কিত পোস্ট