চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

২৮ জুলাই, ২০২১ | ১১:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সিআরবি রক্ষায় ড. অনুপম সেনের আমরণ অনশনের ঘোষণা

সিআরবি রক্ষায় আমরণ অনশনের ঘোষণা দিয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য  প্রফেসর ড. অনুপম সেন।  

বুধবার (২৮ জুলাই) নাগরিক সমাজ, চট্টগ্রামের কমিটি ঘোষণা উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি বলেন, নগরীর সিআরবি থেকে এই বেনিয়া গোষ্ঠীকে তাড়াতে প্রয়োজনে দিনের পর দিন অনশন করতেও প্রস্তুত আমি।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ও গবেষক ডা. মাহফুজুর রহমান, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, পেশাজীবী সমন্বয় পরিষদ, চট্টগ্রামের সভাপতি ডা. এ কিউএম সিরাজুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান, বিজয়মেলা পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা মো. ইউনুস, কবি কামরুল হাসান বাদল, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক নাট্যজন সাইফুল ইসলাম বাবু, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কবি শুকলাল দাশ, সাংবাদিক আলীউর রহমান, সংস্কৃতি সংগঠক স্বপন মজুমদার, আবৃত্তিশিল্পী রাশেদ হাসান, রাজনীতিবিদ ও পরিবেশ সংগঠক শরীফ চৌহান, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মহসীন কাজী ও আবৃত্তি শিল্পী প্রণব চৌধুরী। 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 474 People

সম্পর্কিত পোস্ট