চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

জেলা প্রশাসনের অভিযান : ১৬৬ মামলায় ১ লাখ ২৮ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক

২৮ জুলাই, ২০২১ | ১০:৩৮ অপরাহ্ণ

চলমান কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ১৬৬ মামলায় ১ লাখ ২৮ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার দিনব্যাপী চট্টগ্রাম জেলা প্রশাসনের ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই অর্থদণ্ড আদায় করেন। এসব অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিআরটিএ চট্টগ্রামের ২ জন, সিটি কর্পোরেশনের ১ জনসহ  মোট ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নেতৃত্ব দেন।

নগরীর চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম। পাশাপাশি আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলি এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন মাজেদ। খুলশী, চান্দগাঁও ও পাঁচলাইশ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মাসুদ রানা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাছান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান হালিশহর, পাহাড়তলি এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। ফিরিঙ্গীবাজার সদরঘাট ও ডবলমুরিং এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক ।

নগরীর বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় অভিযান পরিচালনায় করেননির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রি খীসা, নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস। অন্যদিকে নতুনব্রীজ, মইজ্জারটেক এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন বিআরটিএ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহারিয়ার মুক্তা। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান ম্যাজিস্ট্রেট উমর ফারুক চৌধুরী।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট