চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৮ জুলাই, ২০২১ | ৩:১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভিটামিনের নামে ইয়াবা বিক্রি, চট্টগ্রামে গ্রেপ্তার ২

চট্টগ্রামে ইয়াবা বিক্রির সময় মো. হারুন অর রশিদ (৩৫) ও মো. ইসমাঈল পারভেজ (৩৩) নামের দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ জুলাই) রাতে ডবলমুরিং থানার সিডিএ আবাসিক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা ভিটামিন ওষুধের কৌটা ও মোড়কে ইয়াবা বিক্রি করছিলেন।
বুধবার (২৮ জুলাই) ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, পারভেজ ডবলমুরিং থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি আগে গাঁজা বিক্রি করতেন। ২০১১ সালে ১২০ কেজি গাঁজাসহ ডবলমুরিং থানায় গ্রেপ্তার হন। তার বাবাও তালিকাভুক্ত ফেনসিডিল ব্যবসায়ী। তার ভাই হাসানও ইয়াবা বিক্রি করেন।
মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার ৯ নম্বর রোডে টহল দেওয়ার সময় হারুনকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। ‘এত রাতে বাইরে কেন জানতে চাইলে তিনি পুলিশকে জানান, ওষুধ কিনতে বের হয়েছেন। পরে তাকে তল্লাশি করলে একটি ভিটামিন ওষুধের কৌটা পাওয়া যায়। কিন্তু সেই কৌটায় ভিটামিনের কোনো ওষুধ ছিল না। তাতে লুকানো ছিল ইয়াবা। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বন্দর থানার হাড্ডি কলোনি থেকে গ্রেপ্তার করা হয় হারুনকে। ভিটামিন ওষুধের সেই কৌটা থেকে ৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’
গ্রেপ্তার পারভেজের বিরুদ্ধে দুটি ও হারুনের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। এবার গ্রেপ্তারের পরও তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।
পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 575 People

সম্পর্কিত পোস্ট