চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মুফতী ইদ্রিস রেজভী’র মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই, ২০২১ | ৯:৪৭ অপরাহ্ণ

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের প্রবীণ ও সর্বজন শ্রদ্ধেয় আলেমেদ্বীন, অধ্যক্ষ আল্লামা মুফতী ইদ্রিস রেজভী (র.) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০৮ বছর।

মঙ্গলবার (২৭ জুলাই) আসরের আজানের সময় তিনি চট্টগ্রাম নগরীর ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে গত শুক্রবার (২৩শে জুলাই) রাতে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

চট্টগ্রামের বোয়ালখালী চরণদ্বীপ রজভীয়া ইসলামিয়া সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার প্রতিষ্ঠাতা এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় ইসলামি ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় ভূমিকা রাখা প্রবীণ আলেমেদ্বীন আল্লামা মুফতী ইদ্রিস রেজভী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মুফতী ইদ্রিস রেজভী দেশব্যাপী ইসলামের প্রচার প্রসারে ও দ্বীনি শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখেছেন। তিনি ইসলাম ধর্মের বহুমূখী খেদমত করে গছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

পূর্বকোণ/জিগার/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট