চট্টগ্রাম সোমবার, ১৮ অক্টোবর, ২০২১

সর্বশেষ:

২৭ জুলাই, ২০২১ | ১০:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

সংসদ সদস্য মোসলেম উদ্দিনের সাথে রেল কর্মকর্তাদের মতবিনিময়

করোনা রোগীর সেবায় রেলওয়ে হাসপাতাল চালুর উদ্যোগ

করোনা সংকট মোকাবিলায় পূর্ণ উদ্যমে চালু হবে রেলওয়ে হাসপাতাল। আজ মঙ্গলবার (২৭ জুলাই) নগরীর সিআরবিস্থ হাসপাতালের চিকিৎসা ব্যবস্থা ও সমস্যা নিয়ে রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা রেলওয়ে জিএম কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য মোসলেম উদ্দিন আহমদ এতে উপস্থিত ছিলেন।

সভায় মোসলেম উদ্দিন আহমদ রেলওয়ে হাসপাতালে সেবার মান কিভাবে বাড়ানো যায় এবং চিকিৎসক-নার্স আয়াসহ বিভিন্ন জনবল সংকট ইত্যাদি বিষয়ে অবহিত হন। তিনি করোনা সংকটকালীন এ হাসপাতাল পূর্ণ উদ্যমে চালু করা নিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছ থেকে ধরণা নেন। এতে দ্রুত চালু করার জন্য রেল ও স্বাস্থ্যমন্ত্রীর সার্বিক সহযোগিতা নেওয়া হবে বলে সকলকে আশ্বস্ত করেন।

সভায় উপস্থিত ছিলেন রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম মোহাম্মদ জাহাঙ্গীর হোসনাইন, রেলওয়ে পূর্বাঞ্চলের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল আহাদ, চট্টগ্রামের পুলিশ সুপার ইঞ্জিনিয়ার মো. হাসান চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এহসানুল হায়দার চৌধুরী, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি প্রমুখ। 

উল্লেখ্য রেলওয়ে হাসপাতালে বর্তমানে ৯২ শয্যা ও বক্ষব্যাধি ইউনিটে ৫৫ শয্যা রয়েছে। বর্তমানে হাসপাতালে লোকবলের প্রচুর সংকট রয়েছে।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 754 People

সম্পর্কিত পোস্ট