চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

লকডাউনের ৪র্থ দিবস : ২১৮ মামলায় ১ লাখ ২৮ হাজার অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক

২৬ জুলাই, ২০২১ | ৮:১০ অপরাহ্ণ

লকডাউনের ৪র্থ দিবসে নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, অপ্রয়োজনে রাস্তায় বের হওয়ায় ২১৮টি মামলায় ১ লাখ ২৭ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। সোমবার (২৬ জুলাই) দিনব্যাপী নগরীর বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের ১৮ জন ম্যাজিস্ট্রেট, বিআরটিএ’র ২ জন ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১ জনসহ মোট ২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করে এই জরিমানা আদায় করেন ।

২১ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের মধ্যে নগরীর বন্দর, পতেঙ্গা ও ইপিজেড এলাকায় অভিযান পরিচালনায় করেন ম্যাজিস্ট্রেট  রেজওয়ানা আফরিন। চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় অভিযান চালান ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান। পাশাপাশি আকবরশাহ, বায়েজিদ, হালিশহর ও পাহাড়তলী এলাকায় ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন ও ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী। খুলশী, চাঁন্দগাও ও পাঁচলাইশ এলাকায় ম্যাজিস্ট্রেট  হুছাইন মুহাম্মদ ও  ম্যাজিস্ট্রেট  আব্দুল্লাহ আল মামুন। ম্যাজিস্ট্রেট শাহিদা ফাতেমা চৌধুরী ও  ম্যাজিস্ট্রেট খিন ওয়ানু চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন। চান্দগাঁও, পাঁচলাইশ ও খুলশী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন ম্যাজিস্ট্রেট  মো রাজিব হোসেন ও ম্যাজিস্ট্রেট ও প্লাবন কুমার বিশ্বাস ।

অন্যদিকে নতুনব্রীজ, মইজ্জারটেক এলাকায় বিআরটিএ’র ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাশ। বাকলিয়া, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলি, লালখান বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ম্যাজিস্ট্রেট  মারুফা বেগম নেলী।

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট