চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৫ জুলাই, ২০২১ | ৫:০৯ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে নিখোঁজের দু’দিন পর মাঝির লাশ উদ্ধার

কক্সবাজারে নৌকাডুবির ঘটনায় মো. রুবেল নামের এক মাঝির লাশ উদ্ধার করা হয়েছে। নিহত রুবেল শহরের নুনিয়ারছড়া এলাকার রফিকের ছেলে।

রবিবার (২৫ জুলাই) দুপুর দেড়টার দিকে মহেশখালীর সোনাদিয়ার লালদিয়ার চর থেকে তার লাশ উদ্ধার করে কোস্টগার্ড।

এর আগে শুক্রবার (২৩ জুলাই) বিকেল সাড়ে ৪ টায় বাঁকখালী নদীর নুনিয়ারছড়ার ৬ নম্বর ঘাট এলাকায় নোঙর করা ট্রলারের রশির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় নৌকা। এ সময় পড়ে গিয়ে নিখোঁজ হন রুবেল।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় জনপ্রতিনিধি শাহেনা আক্তার পাখি। তিনি জানান, রবিবার দুপুরে স্থানীয় জেলেদের মাধ্যমে খবর পেয়ে নৌকাডুবিতে নিখোঁজ মাঝি রুবেলের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, নৌকাডুবিতে দু’দিন ধরে নিখোঁজ মাঝি রুবেলকে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল ও তার আশপাশে উদ্ধার অভিযান চালান। পরে চট্টগ্রামের ডুবুরি বেশ কয়েক দফা চেষ্টা করে ব্যর্থ হয়।

প্রত্যক্ষদর্শী স্পিডবোটের চালক কোরবান আলী বলেন, ট্রলারের রশির সঙ্গে ধাক্কা লেগে একটি ছোট নৌকা চোখের সামনে ডুবে যায়। দুইজন নোঙরের রশি ধরে সাঁতরে কূলে ফিরে এলেও রুবেল ফিরতে পারেননি। পানির স্রোত এত বেশি ছিল যে তিনি ডুবে যান।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
  • 52
    Shares
The Post Viewed By: 259 People

সম্পর্কিত পোস্ট