চট্টগ্রাম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ:

২৫ জুলাই, ২০২১ | ২:৫৬ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

সীতাকুণ্ডে গরু লুট করতে চালককে হত্যা: ২ ভাই গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাকে ডাকাতিকালে চালক আবদুল হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- রাউজান থানার চুনাতিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে সাদ্দাম হোসেন ওরফে বঁাচা (৩১) ও মো. তুহিন (১৯)। তারা বর্তমানে বায়েজিদ থানার আরেফিন নগর এলাকায় বসবাস করেন।

শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে ৫টায় রাজধানীর সাভার থানার দেওগা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গত ১৬ জুলাই সীতাকুণ্ডে গরুবাহী ট্রাকে হামলা চালিয়ে চালককে গুলি করে হত্যার ঘটনায় র‌্যাব তদন্ত শুরু করে। এক পর্যায়ে এ ঘটনার সাথে দুই জনকে শনাক্ত করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকাল সাড়ে ৫টায় রাজধানীর সাভার থানার দেওগা এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত থাকা সাদ্দাম হোসেন ওরফে বাচা ও মো. তুহিনকে গ্রেপ্তার করা হয়। ট্রাক ড্রাইভারকে গুলি করে হত্যার কথা আসামিরা স্বীকার করে। ‘গ্রেপ্তার দুই ভাই সীতাকুণ্ড থানার লিংক রোড এলাকার সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য।

এই হত্যাকাণ্ডের নেপথ্যে আরো কেউ জড়িত আছে কিনা তা জানার জন্য তদন্ত অব্যাহত আছে বলে জানান তিনি।’

উল্লেখ্য, গত ১৬ জুলাই সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাক ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়ে ট্রাক ড্রাইভার আব্দুর রহমান ওরফে আবদুলকে (৩৫) গুলি করে হত্যার ঘটনা ঘটে। এই ঘটনা এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে নিহত আবদুলের ভাই বাদি হয়ে সীতাকুণ্ড থানায় অজ্ঞাতনামা আট থেকে নয়জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 461 People

সম্পর্কিত পোস্ট