চট্টগ্রাম বুধবার, ০৪ আগস্ট, ২০২১

সর্বশেষ:

২২ জুলাই, ২০২১ | ১২:০৯ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে বিষপানে ৩ শিশুসহ মায়ের আত্মহত্যাচেষ্টা, ১ শিশুর মৃত্যু

কক্সবাজারের ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহী পাড়া গ্রামে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জেরে একই পরিবারের ৪ জন বিষপান করেছেন। এতে ১৩ মাস বয়সী মায়নুর নামের এক শিশুর মৃত্যু হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করেছেন ।

বুধবার (২১ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার সিপাহীপাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাসা থেকে কোরবানির মাংস দেওয়া হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাতের দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৩ মাস) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন মুরশেদা আক্তার। পরে প্রতিবেশিরা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে গিয়ে দেখে, দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোন খবর না পেলে তারা দরজা ভেঙে বাড়ির ভিতরে প্রবেশ করে। চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে মাইনুরকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক। বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ বিন আলী পূর্বকোণকে বলেন, কুরবানি মাংসের জের ধরে একটি পরিবারের সবাই বিষপান করেছে। এতে এক শিশু মারা গেছে বিষয়টি আসলেই দুঃখজনক।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন
The Post Viewed By: 284 People

সম্পর্কিত পোস্ট