চট্টগ্রাম বুধবার, ০৪ আগস্ট, ২০২১

সর্বশেষ:

২৪ জুন, ২০২১ | ১১:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাত ৮টার পর ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখায় চট্টগ্রামে ২৭ জনকে জরিমানা

চট্টগ্রাম নগরীতে সরকারি বিধি অমান্য করে ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখায় ২৭ জনকে ১৪ হাজার ৬০০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (২৪ জুন) এই অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে আবাসিক হোটেল, রেস্তোরাঁ ও খাবারের দোকান রাত ৮ টার মধ্যে বন্ধ করতে প্রচারণা চালানো হয়। পাশাপাশি বিভিন্ন দোকান, রেস্টুরেন্ট এবং শপিংমলে সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মানতে সচেতন করা হয়।

জানা গেছে, নগরীর পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ। এ সময় তিনি ২ মামলায় মোট ৫ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। খুলশী ও বায়েজিদ এলাকায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। এছাড়া এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জিল্লুর রহমান পাঁচলাইশ ও চাঁন্দগাও এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩ মামলায় ৫৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

অন্যদিকে চকবাজার ও বাকলিয়ায় অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান। এ সময় তিনি ৭ মামলায় ৩ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। এছাড়া আকবরশাহ এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম অভিযান পরিচালনা করে ৫ মামলায় ১ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড আদায় করেন। একই সঙ্গে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী নগরীর জহুর হকার্স মার্কেট, জামালখান ও ডিসিহিল এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ মামলায় ৩ হাজার ৬৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।

পূর্বকোণ/আরআর/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 520 People

সম্পর্কিত পোস্ট